কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে উন্নয়ন মেলা উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি


 স্টাফ রিপোর্টার | ৪ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৫:৫৮ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা বৃহস্পতিবার (৪ অক্টোবর) উদ্বোধন হয়েছে। এ উপলক্ষে সকালে শহরে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। শহরের পুরাতন স্টেডিয়ামের মেলা প্রাঙ্গণ থেকে বের হওয়া বর্ণাঢ্য এই র‌্যালিতে বিভিন্ন সরকারি দপ্তর, মুক্তিযোদ্ধা সংসদ, বেসরকারি প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠান অংশ নেয়।

র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে মিলিত হয়। প্রধানমন্ত্রীর উদ্বোধন ঘোষণার পর মেলা মঞ্চে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগকে প্রতিপাদ্য করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত আসনের এমপি দিলারা বেগম আসমা।

আলোচনা সভায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাজাহান, অর্থ মন্ত্রণালয়ের উপসচিব ড. আবদুর রহিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আসাদ উল্লাহ, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. শফিকুল ইসলাম, জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল প্রমুখ বক্তৃতা করেন।

শনিবার (৬ অক্টোবর) পর্যন্ত তিন দিনের এই উন্নয়ন মেলায় জেলার বিভিন্ন বিভাগ ও প্রতিষ্ঠান মোট ১৭০টি স্টলে তাদের সেবা প্রদর্শন করবে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ