কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু

 আমিনুল ইসলাম বাবুল | ৪ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৮:১৫ | তাড়াইল  


“উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন ভাবনা ও কার্যক্রমের সাফল্যগাঁথা জনগণকে অবহিত করার প্রয়াসে তাড়াইল উপজেলা পরিষদ চত্বরে শুরু হয়েছে তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮। বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকাল ১০টা ১৫ মিনিটে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ মেলার উদ্বোধন করেন।

এর আগে সকাল ১০টায় উন্নয়ন মেলা উপলে তাড়াইল উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদণি করে মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুৎফুন নাহার।

এ সময় ইউএনও লুৎফুন নাহার বলেন, একই ছাদের নিচে সরকারের সব দপ্তরের সেবা পাওয়া যাবে উন্নয়ন মেলায়। তিনি মেলায় সকলের সবান্ধব উপস্থিত কামনা করেন।

মেলা চত্বরে দুপুরে আলোচনা সভা, বিকালে ম্যাজিক শো ও মুক্তিযুদ্বের চেতনা উপজীব্য করে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে আয়োজক কমিটি।

উপজেলা পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান মুক্তিযোদ্বা আলহাজ্ব মো. আজিজুল হক ভূঞা মোতাহার, উপজেলা পর্যায়ের বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, রাজনীতিক, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ মেলায় উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর