কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

সড়ক দুর্ঘটনায় মারা গেলেন নিকলীর নূরজাহান হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান উল্লাহ


 স্টাফ রিপোর্টার | ৬ অক্টোবর ২০১৮, শনিবার, ১১:৫০ | নিকলী  


কিশোরগঞ্জ-নিকলী সড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়নের এ.বি নূরজাহান হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মোহাম্মদ আহসান উল্লাহ (৫০)। শনিবার (৬ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে কটিয়াদী উপজেলার সহশ্রাম ধূলদিয়া ইউনিয়নের নোয়াবাড়িয়া এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত শাহ মোহাম্মদ আহসান উল্লাহ কিশোরগঞ্জ থেকে সিএনজিযোগে নিকলী যাওয়ার পথে নোয়াবাড়িয়া এলাকায় সিএনজি উল্টে গুরুতর আহত হন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। তিনি বুকে ও মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছিলেন।

এই সড়ক দুর্ঘটনায় নোভা নামে পাঁচ বছর বয়সী এক শিশুও গুরুতর আহত হয়েছে। নোভা ফুলবাড়িয়া এলাকায় শরীফ মিয়ার মেয়ে।

নিহত প্রধান শিক্ষক শাহ মোহাম্মদ আহসান উল্লাহ করিমগঞ্জ উপজেলার গুনধর ইউনিয়নের ইন্দাচুল্লী গ্রামের মৃত মাওলানা শাহ মোহাম্মদ হামিদ উল্লাহর ছেলে এবং দৈনিক আজকালের খবর এর সম্পাদকীয় সহকারী শাহ মুহাম্মদ মোশাহিদ এর চাচা। তিনি দুই পুত্র সন্তানের জনক।

শাহ মোহাম্মদ আহসান উল্লাহ শিক্ষকতা ছাড়াও লেখালেখির সাথে জড়িত ছিলেন। গল্প, প্রবন্ধ ও কবিতাসহ সাহিত্যের প্রায় সব ক্ষেত্রে তার সমান বিচরণ ছিলো। দারুণ পড়ুয়া মানুষটি শিক্ষার্থীদের মাঝে পাঠাভ্যাস গড়ে তুলতে নিবেদিত ছিলেন। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, হার্ট ফাউন্ডেশনের একটি সভায় যোগ দিতে শুক্রবার (৫ অক্টোবর) তিনি নিকলীর কর্মস্থল থেকে কিশোরগঞ্জ শহরে এসেছিলেন। শহরের শোলাকিয়া এলাকার বাসায় রাত্রিযাপন শেষে কর্মস্থলে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়ে তার হৃদস্পন্দন থেমে যায়।

তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর নিকলীর কর্মস্থল এবং করিমগঞ্জের বাড়িতে শোকের ছায়া নেমে আসে।

প্রধান শিক্ষক ও লেখক শাহ মোহাম্মদ আহসান উল্লাহর মৃত্যুতে কিশোরগঞ্জ নিউজ পরিবার গভীরভাবে শোকাহত।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ