কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

নিকলীতে দরিদ্র নারীদের মাঝে পূজার শাড়ি বিতরণ


 স্টাফ রিপোর্টার | ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার, ৫:৩০ | নিকলী  


শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নিকলীতে দরিদ্র নারীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী নিকলী উপজেলা বিএনপির সহ-সভাপতি শিল্পপতি হাজী মো. মাসুক মিয়ার পক্ষ থেকে বৃহস্পতিবার (১৮ অক্টোবর) এলাকার ৫শ’ দরিদ্র হিন্দু নারীর মাঝে এই বস্ত্র বিতরণ করা হয়।

দুপুরে উপজেলা সদরের বড়হাটি সাহা পাড়া সুধীর সাহার দুর্গামন্দির প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে এসব বস্ত্র বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাপস সাহা অপু। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মানিক মিয়া।

বস্ত্র বিতরণের উদ্বোধন করেন জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের সভাপতি গোপাল নন্দী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক ডা. সাইফুল ইসলাম ও হাজী মো. হারুন অল কাইয়ুম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম মেম্বার, সহ-দপ্তর সম্পাদক কামরুল আহসান স্বাধীন এবং গ্রাম বিষয়ক সম্পাদক ছাদির মেম্বার।

অনুষ্ঠানে বক্তারা জানান, কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী নিকলী উপজেলা বিএনপির সহ-সভাপতি শিল্পপতি হাজী মো. মাসুক মিয়া সারা বছর এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনে আর্থিক সহায়তা করা ছাড়াও বিপদগ্রস্ত মানুষের পাশে রয়েছেন।

এর অংশ হিসেবে তাঁর পক্ষ থেকে অন্যান্য বছরের মতো এবারও হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান উৎসব দুর্গাপূজার আনন্দ ধনী-গরিব নির্বিশেষে সবার মাঝে ছড়িয়ে দিতে এই বস্ত্র বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ