kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

রাষ্ট্রপতি পদে আবদুল হামিদকে মনোনয়ন দেয়ায় তাড়াইলে মিষ্টি বিতরণ



 আমিনুল ইসলাম বাবুল | ২ ফেব্রুয়ারি ২০১৮, শুক্রবার, ৮:৪৩ | তাড়াইল  


‘ভাটির শার্দুল’ অ্যাডভোকেট মো. আবদুল হামিদকে আওয়ামী লীগ পার্লামেন্টারি বোর্ড দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হিসেবে মনোনয়ন দেয়ায় তাড়াইলে মিষ্টি বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলা আওয়ামী লীগ এই মিষ্টি বিতরণের আয়োজন করে। এতে নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. আজিজুল হক ভূঞা মোতাহার।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. আজিজুল হক ভূঞা মোতাহারের পক্ষ থেকে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের মাঝে ও উপজেলা সদরের বিভিন্ন মসজিদে মুসল্লিদের মাঝে আড়াই মণ মিষ্টি বিতরণ করা হয়।

এছাড়া উপজেলার ধলা, রাউতি, তালজাঙ্গা, দিগদাইড়, জাওয়ার, দামিহা, তাড়াইল-সাচাইল ইউনিয়ন আওয়ামী লীগ অফিসসহ উপজেলার বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণের খবর পাওয়া গেছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আজিজুল হক ভূঞা মোতাহার বলেন, কিশোরগঞ্জের প্রাাণপুরুষ, অহিংস রাজনীতির প্রবর্তক ভাটির শার্দুলকে দ্বিতীয়বারের মতো রাষ্ট্রপতি হিসেবে মনোনয়ন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় নির্বাহী কমিটি ও পার্লামেন্টারি বোর্ডকে উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনেরসহ সর্বস্তরের মানুষের প থেকে ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা জানাই।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ