কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধভিত্তিক আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন


 স্টাফ রিপোর্টার | ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার, ৩:১৮ | মুক্তিযুদ্ধ 


শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষ্যে ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ এর আয়োজনে  চার দিনব্যাপী অনুষ্ঠানমালা ও মুক্তিযুদ্ধভিত্তিক আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. সুলতান উদ্দিন ভূঞা ফিতা কেটে আলোকচিত্র প্রদর্শনীর শুভ উদ্বোধন করেন।

আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করে উপাচার্য প্রফেসর ড. মো. সুলতান উদ্দিন ভূঞা বলেন, শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরতে ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে প্রতি বছর আমরা এ প্রদর্শনীর আয়োজন করে থাকি। আলোকচিত্র প্রদর্শনীর মাধ্যমে শিক্ষার্থী ও আগত দর্শনার্থীরা মুক্তিযুদ্ধের অনেক অজানা ইতিহাস জানতে পারেন। আমরা ভবিষ্যতেও এ প্রদর্শনী অব্যাহত রাখবো।

এ সময় বিশ্ববিদ্যলয়ের আইন অনুষদের ডীন প্রফেসর মো. রফিকুল আলম, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মো. আরজ আলী, ডেপুটি রেজিস্ট্রার চৌধুরী খায়রুল হাসান, ইংরেজি বিভাগের চেয়ারম্যন বদরুল হুদা সোহেল, ব্যবসায় প্রশাাসন বিভাগের প্রভাষক তরিকুল ইসলাম জনি প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রদর্শনীর প্রথম দিনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ও আগত অতিথিবৃন্দ প্রদর্শনী ঘুরে দেখেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর