কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সাবেক আইজিপি নূর মোহাম্মদের সমর্থনে সিঙ্গাপুরে মতবিনিময় সভা


 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার, ৯:২৮ | প্রবাস 


সিঙ্গাপুরে কটিয়াদী ও পাকুন্দিয়া উপজেলার প্রবাসীরা কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী সাবেক আইজিপি, সচিব ও রাষ্ট্রদূত নূর মোহাম্মদ এর নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী মতবিনিময় সভা করেছেন। শনিবার (১৫ ডিসেম্বর) বিকালে সিঙ্গাপুরের মুস্তফা হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সিঙ্গাপুরস্থ কিশোরগঞ্জ প্রবাসী ফোরাম কটিয়াদী ও পাকুন্দিয়া প্রবাসী এই মতবিনিময় সভার আয়োজন করে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সিঙ্গাপুরস্থ কিশোরগঞ্জ প্রবাসী ফোরাম এর ভারপ্রাপ্ত সভাপতি কামরুল হাসান।

মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তৃতা করেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী সাবেক আইজিপি, সচিব ও রাষ্ট্রদূত নূর মোহাম্মদ।

সিঙ্গাপুরস্থ কিশোরগঞ্জ প্রবাসী ফোরাম এর যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুজ্জামান খান এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা জসিম উদ্দিন। এতে প্রধান বক্তা ছিলেন সিঙ্গাপুর শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জেপি তালাশ।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন সিঙ্গাপুরস্থ কিশোরগঞ্জ প্রবাসী ফোরাম এর সহ-সভাপতি জালাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক এম এইচ আর সুজন ও জাকারিয়া।

সভায় কটিয়াদী ও পাকুন্দিয়া প্রবাসীদের মধ্যে মোহাম্মদ রফিক, সেলিম, টিটু, আনিছ, জামাল, আবুল কাসেম, শিমুল, বুকুল, রাবিক, জুয়েল মিয়া, হানিফ, যুক্তরা আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা বলেন, আগামী ৩০ ডিসেম্বর বাংলাদেশে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে । এ নির্বাচনে কটিয়াদী ও পাকুন্দিয়াবাসীর পছন্দের প্রার্থী নূর মোহাম্মদ এর জন্য সিঙ্গাপুরে প্রচার-প্রচারণা ও মতবিনিময় করছেন কটিয়াদী ও পাকুন্দিয়ার প্রবাসীরা। সিঙ্গাপুর থেকে দেশে অবস্থানরত পরিবার ও আত্মীয়স্বজনের কাছে তারা নূর মোহাম্মদ এর জন্য ভোট চেয়ে ফোন করছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর