কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন চান ফখরুল ইসলাম

 আমিনুল ইসলাম বাবুল | ২৭ জানুয়ারি ২০১৯, রবিবার, ৯:৪২ | তাড়াইল  


তাড়াইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চান মো. ফখরুল ইসলাম ভূঞা। তিনি তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও স্বাধীনতা শিক্ষক পরিষদ কিশোরগঞ্জ জেলা কমিটির সদস্য সচিব।

রোববার (২৭ জানুয়ারি) দলীয় নেতাকর্মী, বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ও স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে মো. ফখরুল ইসলাম ভূঞা ‘সমর্থন প্রত্যাশী’ পোস্টার বিতরণের সময় তিনি তাঁর প্রার্থিতা ঘোষণা করেন।

মো. ফখরুল ইসলাম ভূঞা তাড়াইল উপজেলার তাড়াইল-সাচাইল ইউনিয়নের পংপাচিয়া গ্রামের ঐতিহ্যবাহী ‘ভূঞা’ পরিবারের সন্তান। স্কুল জীবন থেকেই বাংলাদেশ ছাত্রলীগের ছায়াতলে ছাত্র রাজনীতির মাধ্যমে তাঁর রাজনৈতিক জীবন শুরু। উপজেলা সম্মেলনের মধ্য দিয়ে তিনি সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সর্বশেষ সম্মেলনেও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হন তিনি।

পেশাগত জীবনে মো. ফখরুল ইসলাম ভূঞা শিক্ষকতার সাথে জড়িত। তিনি নান্দাইলের মুশুলী কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক। পেশাজীবী সংগঠন স্বাধীনতা শিক্ষক পরিষদ কিশোরগঞ্জ জেলা কমিটির সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়া তিনি বিভিন্ন সামাজিক, মানবিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন।

মো. ফখরুল ইসলাম ভূঞা সাংবাদিকদের বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের কাণ্ডারী, সফল ও বিশ্ব বরেণ্য প্রধানমন্ত্রী। মানবতার জননী শেখ হাসিনা সরকার বলিষ্ঠ কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে এলাকার অবহেলিত মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে মানসিক ভাবে প্রস্তুতি নিয়েছি। এই মানসিকতা বাস্তবায়নে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগ মনোনয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হতে আপনাদের দোয়া, আর্শিবাদ ও সমর্থন কামনা করছি।

নির্বাচিত হলে এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তা-ঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ-মাদরাসা, মন্দির, স্বাস্থ্যখাতের উন্নয়নসহ সার্বিক উন্নয়ন এর আশ্বাস দেন তিনি।

তিনি আরও বলেন, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস-নাশকতা ও মাদকের বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলতে চাই। অসহায়-বঞ্চিত মানুষের পাশে থেকে সার্বিক উন্নয়ন কাজ করতে চাই। এসময় তিনি উপস্থিত সাংবাদিক ও সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর