kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

তাড়াইলে জমি দখলে নিতে বাড়িতে আগুন



 স্টাফ রিপোর্টার | ৮ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার, ১২:২৬ | তাড়াইল  


তাড়াইলে একটি প্রভাবশালী পরিবার প্রতিবেশী একটি নিরীহ পরিবারের জায়গাজমি জবরদখল করতে উপর্যুপরি হামলাসহ নানা অপতৎপরতা চালাচ্ছে। এমনকি বাড়িতে আগুনও লাগিয়েছে। থানায় মামলা হয়েছে, আদালতে মামলা হয়েছে। কিন্তু কিছুতেই হামলাকারীরা নিবৃত্ত হচ্ছে না। ফলে নিরীহ পরিবারটি এখন চরম আতঙ্কে দিন কাটাচ্ছে।

এসব হামলা আর আগুন দিয়ে ঘর পুড়িয়ে দেয়ার বিবরণ দিয়ে তাড়াইলের মাগুরী গ্রামের পরিবারটি বৃহস্পতিবার সকালে জেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছে। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী খুর্শিদ আলম (৬৫), তার স্ত্রী আছিয়া বেগম ও ছেলে আল আমিন উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা জানান, মাগুরী গ্রামের প্রতিবেশি মৃত আছর আলীর ৫ ছেলে দুলাল মিয়া, রেনু মিয়া, আঞ্জু মিয়া, সঞ্জু মিয়া ও জালাল মিয়ার সঙ্গে অনেক দিন ধরে জমি নিয়ে তাদের বিরোধ চলে আসছে।

প্রতিপক্ষ খুর্শিদ আলমদের জমি দখল করে নেয়ার জন্য তাদের ওপর একাধিকবার দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে খুর্শিদ আলম ও তার স্ত্রী আছিয়া বেগমকে আহত করেছে। কুপিয়ে বাড়িঘরের ক্ষতি করেছে। এসব ঘটনায় থানা এবং আদালতে একাধিক মামলা এবং জিডি করা হয়েছে।

সর্বশেষ গত ৩০শে জানুয়ারি রাতে প্রতিপক্ষটি খুর্শিদ আলমের বসত ঘর আগুন ধরিয়ে পুড়িয়ে দেয়। এ ঘটনা তাড়াইল থানায় জানালেও কোন ব্যবস্থা গ্রহণ করেনি পুলিশ।

উপায়ন্তর না দেখে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পে লিখিত অভিযোগ করলে র‌্যাব কর্মকর্তারা গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে এসেছেন।

কিন্তু প্রতিপক্ষের লোকেরা এখনো খুনজখমের হুমকি দিয়ে আসছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। তারা এ ব্যাপারে প্রশাসন ও আইন শৃংখলা কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ