কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুর-নিকলী আসনের সাবেক সংসদ সদস্য মঞ্জুর আহমেদ বাচ্চু মিয়ার ইন্তেকাল


 স্টাফ রিপোর্টার | ১৭ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, ৮:৩৭ | বাজিতপুর 


কিশোরগঞ্জের বাজিতপুর-নিকলী আসনের আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মঞ্জুর আহমেদ বাচ্চু মিয়া (৮২) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আওয়ামী লীগের বর্ষিয়ান এই নেতা হৃদ রোগে আক্রান্ত হলে রাজধানীর বিআরবি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১৭ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়। তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়ে রেখে গেছেন। তিনি দীর্ঘ দিন ধরে বার্ধ্যকজনিত বিভিন্ন রোগেও ভুগছিলেন।

মঞ্জুর আহমেদ বাচ্চু মিয়া ১৯৭০ ও ১৯৭৩ সনে বাজিতপুর ও নিকলী উপজেলা নিয়ে গঠিত কিশোরগঞ্জ-৬ (বর্তমানে কিশোরগঞ্জ-৫) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তার পিতা মরহুম হামিদ উদ্দিন আহমেদ পূর্ব পাকিস্তানের কৃষিমন্ত্রী ছিলেন।

মঞ্জুর আহমেদ বাচ্চু মিয়ার মৃত্যুতে কিশোরগঞ্জ-৫ আসনের বর্তমান সংসদ সদস্য মো: আফজাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান ও সাধারণ সম্পাদক এম এ আফজল, কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য শহীদুল্লাহ মুহাম্মদ শাহ নূর  গভীর শোক  এবং পরিবারের প্রতি সমবেদনা জনিয়েছেন।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) বাদ আসর বাজিতপুর ডাকবাংলা মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে গ্রামের বাড়ি বসন্তপুরে পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর