কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে আওলাদ পক্ষের মামলায় মামুন চৌধুরীসহ ১৬ আসামি


 স্টাফ রিপোর্টার | ১ মার্চ ২০১৯, শুক্রবার, ১০:০০ | করিমগঞ্জ  


করিমগঞ্জে আওয়ামী লীগ মনোনীত উপজেলা চেয়ারম্যানপ্রার্থী, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক নাসিরুল ইসলাম খান আওলাদের মনোনয়নপত্র জমা দেয়াকে কেন্দ্র করে হামলার ঘটনায় মামলা হয়েছে। সৈয়দ আশরাফ সিদ্দীকি মনিম বাদী হয়ে করিমগঞ্জ থানায় দায়ের করা মামলায় পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম চৌধুরী মামুনকে প্রধান আসামি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) দায়ের করা এই মামলায় মোট ১৬জনকে আসামি করা হয়েছে। ১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৪২৭/৩৭৯ ও ১১৪ দণ্ডবিধিতে দায়ের করা মামলায় বেআইনী জনতাবদ্ধে মিলিত হয়ে নির্বাচনী শত্রুতার জের হিসেবে পথ রোধ করে মারধর করা, খুনের উদ্দেশ্যে ধারালো ও ভোতা অস্ত্রে মারাত্মক জখম করা, গাড়ি ভাঙচুর, চুরি ও হুকুম দানের অভিযোগ আনা হয়েছে।

গত ২৬ফেব্রুয়ারি দুপুর আড়াইটার দিকে করিমগঞ্জে আওয়ামী লীগ মনোনীত উপজেলা চেয়ারম্যানপ্রার্থী, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক নাসিরুল ইসলাম খান আওলাদের মনোনয়নপত্র জমা দিতে গিয়ে প্রতিপক্ষের হামলায় রক্তাক্ত হন তার প্রতিনিধি জয়কা ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক হাজী শফিকুল ইসলাম সুমন। উপজেলা নির্বাচন অফিসের সামনের এ ঘটনায় নির্বাচন অফিসের সামনে থাকা আওলাদের ব্যক্তিগত একটি গাড়ি (প্রাইভেট কার) ভাঙচুর করা হয়।

করিমগঞ্জ থানার ওসি মো. মুজিবুর রহমান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সংক্রান্ত সংবাদ: করিমগঞ্জে মনোনয়ন জমা দিতে গিয়ে রক্তাক্ত আওয়ামী লীগ প্রার্থীর প্রতিনিধি, গাড়ি ভাঙচুর




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর