কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে যাচ্ছে ভোটের সরঞ্জাম


 স্টাফ রিপোর্টার | ২২ মার্চ ২০১৯, শুক্রবার, ৯:১৫ | নির্বাচনী হালফিল 


কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী রোববার (২৪ মার্চ)। নির্বাচনে ভোট গ্রহণের জন্য কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলার সব কেন্দ্রে পৌঁছে যাচ্ছে ব্যালট পেপারসহ ভোটের সামগ্রী।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুর থেকে নির্ধারিত কেন্দ্রসমূহের জন্য ব্যালট পেপার, ব্যালট বাক্স, থ্রেড, পিন, অমোচনীয় কালি, ব্রাশ ও সিল বিতরণ করা শুরু হয়। জেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে ভোটের সরঞ্জাম বিতরণ শুরু করেন কিশোরগঞ্জ জেলার ৬টি উপজেলা করিমগঞ্জ, তাড়াইল, হোসেনপুর, পাকুন্দিয়া, কটিয়াদী ও ভৈরব উপজেলার রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম।

অন্যদিকে শুক্রবার (২২ মার্চ) সকাল থেকে জেলা প্রশাসকের কার্যালয় থেকে ভোটের সরঞ্জাম বিতরণ শুরু করেন কিশোরগঞ্জ জেলার ৭টি উপজেলা কিশোরগঞ্জ সদর, ইটনা, মিঠামইন, অষ্টগ্রাম, বাজিতপুর, নিকলী ও কুলিয়ারচর উপজেলার রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল।

রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল জানান, আগামী ২৪ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণের জন্য কড়া নিরাপত্তায় নির্বাচনের উপকরণ সামগ্রী সংশ্লিষ্ট কেন্দ্রে প্রেরণ করা হচ্ছে।

একটি সুষ্ঠু, সুন্দর ও অবাধ নির্বাচনের জন্য ইতোমধ্যে সর্বাত্মক প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলেও তিনি জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর