কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বিট পুলিশিং কার্যক্রমে পুরস্কৃত হলেন জামাল উদ্দিন মীর

 মো. ইব্রাহিম হোসেন, ঢাকা | ১৪ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার, ১২:৪৪ | বিশেষ সংবাদ 


বিট পুলিশিং কার্যক্রমে বিশেষ অবদানের জন্য কিশোরগঞ্জের কৃতি সন্তান মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল উদ্দিন মীর, পিপিএম পুরস্কৃত হয়েছেন। মঙ্গলবার (১৩ই ফেব্রুয়ারি) ডিএমপি হেডকোয়ার্টার্সের জানুয়ারি ২০১৮ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ভালো কাজের স্বীকৃতি হিসেবে তাঁকে পুরস্কৃত করা হয়।

সভায় ভালো কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ডিএমপি’র কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল উদ্দিন মীর মোহাম্মদপুর এলাকার মাদক নিয়ন্ত্রণ, দ্রুত সেবা দেয়া, মানুষের বিপদে তাৎক্ষণিক ছুটে যাওয়া, সন্ত্রাস-জঙ্গি দমন, ইভটিজিং, অজ্ঞানপার্টি, মলমপার্টি, পেশাদার অপরাধী চক্র, বিট পুলিশের কর্মকর্তাগণ কমিউনিটি পুলিশিং কমিটিসহ বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দের সাথে যোগাযোগ রক্ষা করে সংশ্লিষ্ট এলাকার আইনশৃঙ্খলা রক্ষার চেষ্টা করেন।

নিজ নিজ এলাকার প্রতিটি বস্তি ও মেসের তালিকা তৈরি করে এবং সেখানে অবস্থানরত ভাসমান লোকদের সম্পর্কে তথ্য সংগ্রহ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিনিয়ত পরিদর্শন করে শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের সঙ্গে মতবিনিময় করাসহ অপরাধ নিয়ন্ত্রণে নানা পদক্ষেপ গ্রহণ ও সেগুলো কার্যকর করে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর