kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

রাষ্ট্রপতিকে শুভেচ্ছা জানাতে প্রস্তুত কিশোরগঞ্জ


 স্পেশাল রিপোর্টার, কিশোরগঞ্জ নিউজ.কম। | ১৬ ফেব্রুয়ারি ২০১৮, শুক্রবার, ৯:৪৯ | বিশেষ সংবাদ 


রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দ্বিতীয় মেয়াদে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জবাসী শনিবার (১৭ ফেব্রুয়ারি) সাংস্কৃতিক অনুষ্ঠান ও আনন্দ র‌্যালির বিশাল প্রস্তুতি নিয়েছে।

দল-মত নির্বিশেষে জেলার বিভিন্ন স্থান থেকে র‌্যালিতে হাজার হাজার মানুষ অংশ নেবেন বলে উদ্যোক্তারা জানিয়েছেন।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় খড়মপট্টিস্থ রাষ্ট্রপতি ভবনে গিয়ে দেখা গেছে র‌্যালির আয়োজনকে ঘিরে শেষ মুহূর্তের ব্যস্ততা চলছে। কিশোরগঞ্জ নিউজের উপদেষ্টা সম্পাদক বিশিষ্ট লেখক ও রাষ্ট্রবিজ্ঞানি প্রফেসর ড. মাহফুজ পারভেজ ঐতিহাসিক র‌্যালি সম্পর্কে জানতে কথা বলেন সংশ্লিষ্ট নেতা-কর্মীদের সঙ্গে।

এ সময় জেলা আওয়ামী লীগ নেতা ও পিপি এডভোকেট শাহ আজিজুল হক জানান, বঙ্গবন্ধুর দীক্ষায় ও জননেত্রী শেখ হাসিনার শিক্ষায় ভাটিবাংলার প্রোজ্জ্বল বাতিঘর বাংলাদেশের রাষ্ট্রপতি আবদুল হামিদকে শুভেচ্ছা জানাতে জেলার বিভিন্ন স্থান থেকে সর্বস্থরের মানুষ উপস্থিত হবেন। এতে লোকজ গাড়ি, ঘোড়া ও বিভিন্ন সামগ্রীসহ মানুষ আনন্দ র‌্যালিতে যোগ দেবেন। তিনি বলেন, রাষ্ট্রপতি আমাদের গর্বের ধন এবং জাতির মহান নেতা। তাকে শুভেচ্ছা জানানো প্রতিটি জেলাবাসীর কর্তব্য।

রাষ্ট্রপতি ভবনে এ সময় রাষ্ট্রপতির ভাই মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবদুল হক নূরু, রাষ্ট্রপতির পুত্র সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক ও রাষ্ট্রপতির পুত্র রাসেল আহমেদ তুহিনসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মী উপস্থিত ছিলেন। কিশোরগঞ্জ নিউজের উপদেষ্টা সম্পাদক বিশিষ্ট লেখক ও রাষ্ট্রবিজ্ঞানি প্রফেসর ড. মাহফুজ পারভেজ তাদের সঙ্গে আয়োজনের নানা দিক নিয়ে আলোচনা করেন।

আয়োজকরা জানান, একুশের মাসে দেশাত্মবোধক ও জাগরণী সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হবে। দুপুর ১০টা নাগাদ র‌্যালিটি গুরুদয়াল কলেজ মাঠ থেকে শুরু হয়ে স্টেশন রোড দিয়ে গৌরাঙ্গ বাজার হয়ে ঈসা খান সড়ক অতিক্রম করে পুনরায় কলেজ মাঠে গিয়ে শেষ হবে। পূর্বে র‌্যালিটি শুরুর স্থান পুরাতন স্টেডিয়াম হলেও জনসমাগমের আধিক্য বিবেচনা করে সেটি গুরুদয়াল কলেজ মাঠে স্থানান্তর করা হয়েছে।

এডভোকেট শাহ আজিজ কিশোরগঞ্জ নিউজকে বলেন, মহামান্য রাষ্ট্রপতির রাজনৈতিক জীবনের সঙ্গে গুরুদয়াল কলেজ অঙ্গাঙ্গীভাবে জড়িত। তাছাড়া ব্যানার , ফেস্টুন, গাড়ি, ঘোড়াসহ সমগ্র জেলার বিপুল মানুষের সমাগমের জন্যও নরসুন্দা তীরবর্তী কলেজের উন্মুক্ত মাঠটি উপযুক্ত। এসব দিক বিবেচনা করে র‌্যালিটি গুরুদয়াল কলেজ মাঠ থেকে শুরু ও শেষ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ