কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ওয়ালটনের ফ্রিজ কিনে ১৫ লাখ টাকার গাড়ি পেলেন নিকলীর আব্দুল মমিন বাচ্চু


 স্টাফ রিপোর্টার | ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার, ৪:৪৬ | অর্থ-বাণিজ্য 


মাত্র ২৩ হাজার ৮শ’ টাকা দিয়ে একটি ওয়ালটন ফ্রিজ কিনে ১৪ লাখ ৯৫ হাজার টাকার প্রাইভেট কার জিতেছেন আব্দুল মমিন বাচ্চু নামে এক বিজিবি সদস্য। গত ১১ মে কিশোরগঞ্জ শহরের স্টেশন রোড এলাকার ওয়ালটন প্লাজা থেকে ফ্রিজ কিনে ডিজিটাল ক্যাম্পেইন অফারে আব্দুল মমিন বাচ্চু এই প্রাইভেট কারটি পান।

সৌভাগ্যবান ক্রেতা আব্দুল মমিন বাচ্চু নিকলী উপজেলার কুর্শা গ্রামের বাসিন্দা। তিনি বিজিবিতে কর্মরত রয়েছেন।

বৃহস্পতিবার (১৬ মে) আনুষ্ঠানিকভাবে গাড়িটি হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাবিবুর রহমান, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহদী হাসান, ওয়ালটন গ্রুপের প্লাজা বিক্রয় ও উন্নয়ন বিভাগের নির্বাহী পরিচালক মো. রায়হান প্রমুখ অতিথি হিসেবে উপস্থিত থেকে সৌভাগ্যবান বিজয়ী আব্দুল মমিন বাচ্চুর হাতে গাড়ির চাবি তুলে দেন।

ফ্রিজ কিনে প্রাইভেট কার পেয়ে উচ্ছ্বসিত বিজিবি সদস্য আব্দুল মমিন বাচ্চু। পরিবারে বইছে আনন্দের জোয়ার। তাদের ঈদের খুশি যেন হাজারগুণ বেড়ে গেছে। স্ত্রী-সন্তানসহ তিনি অফারে পাওয়া গাড়িটি বুঝে নেন।

আব্দুল মমিন বাচ্চু বলেন, পারিবারিক প্রয়োজনে ফ্রিজ কিনতে এসে এভাবে যে প্রাইভেট কার জিতে যাব, ভাবতেই পারিনি।

‘এই ঈদে ওয়ালটন ফ্রিজে একটু বেশিই বাড়াবাড়ি, পেতে পারেন প্রতিদিনই নতুন গাড়ি’ এই স্লোগানে চলছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪। এর আওতায় ওয়ালটন রেফ্রিজারেটর বা ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলেই প্রতিদিনই পেতে পারেন নতুন গাড়ি। রয়েছে ফ্রিজ, টিভি, এসিসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এছাড়াও আছে লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর