কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরব ও বাজিতপুর উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের শপথ


 সোহেল সাশ্রু, ভৈরব | ১৯ মে ২০১৯, রবিবার, ৬:০৯ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের বাজিতপুর ও ভৈরব উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯ মে) বেলা ১১টার দিকে ঢাকা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে এই শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। তাদের শপথবাক্য পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজম।

উপজেলা চেয়ারম্যান পদে শপথ নেন, ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া ও বাজিতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ছারওয়ার আলম।

এছাড়া ভৈরব উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব আল মামুন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান মনোয়ারা বেগম শপথ গ্রহণ করেছেন।

একই সঙ্গে বাজিতপুর উপজেলার ভাইস-চেয়ারম্যান মাসুদ মিয়া ও মহিলা ভাইস-চেয়ারম্যান গোলনাহার শপথ গ্রহণ করেন।

ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া ভৈরব উপজেলা আওয়ামী লীগের তিন তিন বারের সফল সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। শপথ গ্রহণ শেষে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বত্রিশ নং ধানমন্ডির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া বনানী কবরস্থানে প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমান এবং নারী নেত্রী শহীদ বেগম আইভি রহমানের সমাধীতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, আওয়ামী লীগ নেতা সাখাওয়াত উল্লাহ, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ।

এছাড়াও ভৈরব আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর