কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান রুহুল কুদ্দুস জনিকে সিলেটে সংবর্ধনা


 স্টাফ রিপোর্টার | ২৮ মে ২০১৯, মঙ্গলবার, ১২:৫৫ | নিকলী  


নিকলী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এএম রুহুল কুদ্দুস জনিকে সিলেটে সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার (২৭ মে) সিলেট সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে সিলেট মহানগর শ্রমজীবী সমবায় সমিতির উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট মহানগর শ্রমজীবী সমবায় সমিতির সভাপতি ডা. মো. রফিক মিয়া।

সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান এএম রুহুল কুদ্দুস জনি তাকে সংবর্ধনা প্রদান করায় আয়োজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এছাড়া তিনি সিলেটস্থ কিশোরগঞ্জবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। জনগণের সেবক হয়ে কাজ করার জন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর এএসএম শওকত আমিন তৌহিদ, সিলেট মহানগর আওয়ামী লীগ প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, কিশোরগঞ্জ জেলা সমিতি সিলেটের সভাপতি মাসুদ করিম, অর্থ সম্পাদক কৃষিবিদ ডা. আফরাদুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মাহী।

সিলেট মহানগর শ্রমজীবী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো. জুয়েল মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে কিশোরগঞ্জ জেলা সমিতি সিলেটের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ফকরুল আহমেদ ও সমাজকল্যাণ সম্পাদক শাহ আলম প্রমুখ বক্তব্য রাখেন।

বিশেষ অতিথি প্রভাষক মাসুদ করিম তার বক্তৃতায় বলেন, জনগণের ব্যাপক রাজনৈতিক অংশগ্রহণ ও রাজনৈতিক সচেতনতা জনপ্রতিনিধিদের জবাবদিহিতা নিশ্চিত করে। তিনি সুখে-দুখে সিলেটস্থ কিশোরগঞ্জবাসীর পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

বিশেষ অতিথি এএসএম শওকত আমিন তৌহিদ তাকে ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত করার ক্ষেত্রে সিলেটস্থ কিশোরগঞ্জবাসী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় তিনি কৃতজ্ঞতা জানান।

বিশেষ অতিথি আব্দুর রহমান জামিল সুনামের সাথে বসবাস করায় সিলেটস্থ কিশোরগঞ্জবাসীকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে নবনির্বাচিত  নিকলী উপজেলা চেয়ারম্যান এএম রুহুল কুদ্দুস জনি ও নবনির্বাচিত সিলেট সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর এএসএম শওকত আমিন তৌহিদকে ক্রেস্ট প্রদান করে সম্মাননা জানানো হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর