কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ট্রেনের টিকিট কালোবাজারে, দুই কালোবাজারিকে আটকের পর কারাদণ্ড


 স্টাফ রিপোর্টার | ৯ জুন ২০১৯, রবিবার, ২:৩৪ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে মো. ইমাম হোসেন পিপুল (৪৮) ও সজল (৩৯) নামে দুই কালোবাজারিকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান এর নেতৃত্বে রোববার (৯ জুন) দুপুরে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনে র‌্যাব অভিযান চালিয়ে তাদের আটক করে।

এ সময় দুই টিকিট কালোবাজারি মো. ইমাম হোসেন পিপুল ও সজল এর কাছ থেকে বিভিন্ন তারিখের কিশোরগঞ্জ টু চট্টগ্রাম বিজয় এক্সপ্রেস ট্রেনের, কিশোরগঞ্জ টু ঢাকা এগারোসিন্দুর এক্সপ্রেস এবং কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের আগাম ২৯টি টিকিট উদ্ধার করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই টিকিট কালোবাজারির প্রত্যেককে এক মাস করে কারাদণ্ড প্রদান করেন কিশোরগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ এম খোদাদাদ হোসেন।

কারাদণ্ডে দণ্ডিত দুই টিকিট কালোবাজারির মধ্যে মো. ইমাম হোসেন পিপুল কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মধ্যপাড়ার মৃত আব্দুল হাকিমের ছেলে এবং সজল কিশোরগঞ্জ শহরের পূর্ব তারাপাশা এলাকার মো. শাহাব উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, পবিত্র ঈদুল ফিতরের ছুটি শেষে অফিসমুখী মানুষ যেন নির্বিঘ্নে যাত্রা করতে পারেন, সে বিষয়ে র‌্যাব তৎপর রয়েছে।

এরই প্রেক্ষিতে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের টিকিট কালোবাজারি রোধ ও কালোবাজারিদের আইনের আওতায় আনার জন্য র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। রোববার (৯ জুন) দুপুর ১২টার দিকে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে রেলের টিকিট কালোবাজারির সাথে জড়িত মো. ইমাম হোসেন পিপুল ও সজলকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন তারিখের কিশোরগঞ্জ টু ঢাকা, কিশোরগঞ্জ টু চট্টগ্রামগামী রেলের আগাম ২৯টি টিকিট উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুইজনই রেলের টিকিট কালোবাজারির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে বলেও জানান লে. কমান্ডার, বিএন এম শোভন খান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর