কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে অনার্স পড়ুয়া ভাগ্নেকে কুপিয়ে আহত করল চাচাতো মামা

 স্টাফ রিপোর্টার | ২৩ জুন ২০১৯, রবিবার, ১২:৫১ | করিমগঞ্জ  


করিমগঞ্জে পারিবারিক বিরোধের জেরে পিয়াল রাজ সোহেল (২৫) নামে অনার্স পড়ুয়া এক ছাত্রকে কুপিয়ে গুরুতর আহত করেছে তার চাচাতো মামা ও স্বজনেরা। শনিবার (২২ জুন) সকাল দশটার দিকে উপজেলার দেহুন্দা ইউনিয়নের ভাটিয়া নামাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় সোহেলকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিয়াল রাজ সোহেল একই গ্রামের গাংপাড়ার মৃত আলী আক্কাসের ছেলে। সে হোসেনপুর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।

সোহেলের পরিবার ও এলাকাবাসী সুত্রে জানা গেছে,  সোহেলের মামা খায়রুল ইসলামের সাথে তার (সোহেলের) চাচাতো নানা চাঁন মিয়ার বাড়ির সীমানা নিয়ে শুক্রবার (২১ জুন) বিকেলে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সোহেলের মামা খায়রুলের সাথে চাঁন মিয়ার ছেলে ও সোহেলের চাচাতো মামা ফাইজুল কবিরের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

শনিবার (২২ জুন) সকালে সোহেল তাদের বাড়ি থেকে কাঁঠাল নিয়ে নানার বাড়িতে যায়। ফেরার পথে চাচাতো নানা চাঁন মিয়া সোহেলকে তার ঘরে ডেকে নিয়ে যায়। সোহেল কিছু বুঝে ওঠার আগেই চাঁন মিয়ার মেঝো ছেলে শামীম (২০) ভিতর থেকে ঘরের দরজা বন্ধ করে দিয়ে সোহেলকে ঝাপটে ধরে। এ সময় চাঁন মিয়ার বড় ছেলে ফাইজুল কবির (৩৩) সোহেলকে বটি দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। এতে সোহেল গুরুতর জখম হয়।

সোহেলের চিৎকার শুনে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে। পরে আশঙ্কাজনক অবস্থায় সোহেলকে ২৫০ শয্যাবিশিষ্ট কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের ডাক্তার জানান, ধারালো অস্ত্রের আঘাতে তার পিঠে গুরুতর জখম হয়। তার মাথায় ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে।

করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম জানান, বিষয়টি শুনেছি। এ ব্যাপারে অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর