কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ-হোসেপুরের উন্নয়নে যা যা প্রয়োজন সব করা হবে: সৈয়দা জাকিয়া নূর এমপি

 স্টাফ রিপোর্টার | ১৫ জুলাই ২০১৯, সোমবার, ৭:১৮ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ ও হোসেনপুর উপজেলার সার্বিক উন্নয়নে যা যা প্রয়োজন সব করা হবে বলে মন্তব্য করেছেন কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। সোমবার (১৫ জুলাই) সকালে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে দুই উপজেলার কর্মকর্তাদের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই মন্তব্য করেন।

কিশোরগঞ্জ সদর উপজেলার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম ও সার্বিক পরিস্থিতি নিয়ে কর্মকর্তাদের সাথে আয়োজিত এই মতবিনিময় সভায় ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি সবাইকে আন্তরিকভাবে কাজ করার তাগিদ দেন।

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভা সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ।

সভায় কিশোরগঞ্জ উপজেলার বিভিন্ন বিভাগের কর্মকর্তাগণ উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন।

কর্মকর্তাদের বক্তব্য শেষে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি কিশোরগঞ্জ সদর উপজেলার পরিবার পরিকল্পনা, কৃষি, মৎস্য এবং স্বাস্থ্য বিভাগের কার্যক্রমের প্রশংসা করে অব্যাহত রাখার নির্দেশনা দেন।

এতে অন্যদের মধ্যে হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার কমল কুমার ঘোষ, কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক, সহকারী কমিশনার (ভূমি) রাবেয়া আক্তার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. শরীফুল ইসলাম, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফজলুল হক, উপজেলা প্রকৌশলী  জুনায়েদ আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাওসার আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভা শেষে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের মাঝে গাছের চারা বিতরণ করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর