কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে এএসআই আব্দুল হাই এর বাড়িতে মাতম


 আমিনুল ইসলাম বাবুল | ২৪ জুলাই ২০১৯, বুধবার, ১:২২ | তাড়াইল  


ময়মনসিংহে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হালুয়াঘাট থানার এএসআই আব্দুল হাই ঠাকুর এর মৃত্যুর ঘটনায় নিজ এলাকা তাড়াইল উপজেলার ধলা ইউনিয়নের তেউরিয়া গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

মঙ্গলবার (২৩ জুলাই) রাত ১০টার দিকে তার মরদেহ গ্রামের বাড়িতে এসে পৌঁছায়। এ সময় স্বজনদের আহাজারি ও কান্নায় ভারি হয়ে ওঠে এলাকার পরিবেশ।

পরে রাত সাড়ে ১০টায় তেউরিয়া ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

এর আগে সোমবার (২২ জুলাই) বিকাল সাড়ে ৩টার দিকে ময়মনসিংহের তারাকান্দার রূপচন্দ্রপুর এলাকায় এক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন এএসআই আব্দুল হাই ঠাকুর।

এএসআই আব্দুল হাই স্ত্রীকে নিয়ে মোটর সাইকেলযোগে হালুয়াঘাট থেকে ময়মনসিংহ যাচ্ছিলেন। পথে রূপচন্দ্রপুর এলাকায় একটি ট্রাক তাদের চাপা দিলে স্বামী-স্ত্রী দুজনই গুরুতর আহত হন।

আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর আব্দুল হাইকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়। পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পর রাত ১০টার দিকে তিনি মারা যান।

নিহত আব্দুল হাই ঠাকুর (৩৪) কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ধলা ইউনিয়নের তেউরিয়া গ্রামের বাসিন্দা আব্দুর রহমান ঠাকুর (বিছুন ঠাকুর) এর ছেলে। তিনি মা, স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

এএসআই আব্দুল হাই ঠাকুর ২০০০ সালের জুলাই মাসে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। কনস্টেবল থেকে এএসআই পদে পদোন্নতি পেয়ে তিনি নেত্রকোনা জেলার কেন্দুয়া থানায় দায়িত্ব পালন করেছেন।

সম্প্রতি তিনি হালুয়াঘাট থানায় যোগদান করেছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর