কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে অত্যাধুনিক সুবিধা সম্বলিত আবাসিক হোটেল শেরাটন উদ্বোধন


 স্টাফ রিপোর্টার | ২৬ জুলাই ২০১৯, শুক্রবার, ১:২১ | অর্থ-বাণিজ্য 


কিশোরগঞ্জে হোটেল শেরাটন নামে অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত নতুন একটি আবাসিক হোটেল উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) সন্ধ্যায় জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী ও পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এই আবাসিক হোটেলটির উদ্বোধন করেন।

শহরের গৌরাঙ্গ বাজারের স্টেশন রোডে অবস্থিত খান টাওয়ারে হোটেল শেরাটন (আবাসিক) এর উদ্বোধন উপলক্ষে হোটেলের কনফারেন্স রুমে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হোটেল শেরাটন (আবাসিক) এর চেয়ারম্যান মো. হুমায়ূন কবীর এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এতে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ ও কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া, কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক প্রমুখ ছাড়াও শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হোটেল শেরাটন (আবাসিক) এর ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জিয়াউদ্দিন খান জানান, উন্নত সেবার প্রত্যয়ে হোটেল শেরাটন (আবাসিক) তার যাত্রা শুরু করেছে। হোটেলটিতে ফ্রি ওয়াইফাই সুবিধাসহ আধুনিক সব সুযোগ-সুবিধা থাকবে বলেও তিনি জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর