kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে আন্তঃজেলা অটো চোর চক্রের ৬ সদস্য আটক


 স্টাফ রিপোর্টার | ২৫ ফেব্রুয়ারি ২০১৮, রবিবার, ৬:৩২ | অপরাধ 


কিশোরগঞ্জ ও নেত্রকোনায় অভিযান চালিয়ে আন্তঃজেলা অটো চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে কিশোরগঞ্জ সদর মডেল থানার পুলিশ। আটক চোর চক্রের সদস্যদের কাছ থেকে তিনটি চোরাই ব্যাটারিচালিত অটোরিক্সা উদ্ধার করা হয়েছে। কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত, পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান ও পরিদর্শক (অপারেশন) তানভির আহমেদের নেতৃত্বে এই আটকাভিযান পরিচালনা করা হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত জানান, শনিবার রাত সাড়ে ১১টার দিকে শহরের গৌরাঙ্গবাজার এলাকা থেকে প্রথমে করিমগঞ্জের নয়াকান্দা গ্রামের পল্টু মিয়ার ছেলে রতন (২৮) কে আটক করা হয়। তার স্বীকারোক্তিতে ওই রাতেই করিমগঞ্জে অভিযান চালিয়ে তার বড়ভাই হারুন (৩৬), করিমগঞ্জের চরপাড়া এলাকার মৃত সামছুদ্দিনের ছেলে আব্দুল খালেক (৫৫) ও নয়াকান্দা এলাকার মৃত আব্দুল আশিদের ছেলে তাজুল ইসলামকে (২৩) আটক করা হয়।

তাদের জিজ্ঞাসাবাদের সূত্র ধরে পুলিশ নেত্রকোনা শহরে রোববার সকালে অভিযান চালিয়ে করিমগঞ্জের নিয়ামতপুর নাহিরাজপাড়া এলাকার মৃত চান মিয়ার ছেলে মাইসা অটো পার্টস দোকানের মালিক মাইনুল (৩০) ও করিমগঞ্জের পূর্ব সিংগুয়া এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে আমেনা অটো পার্টস দোকানের মালিক জয়নাল (৪৫) কে আটক করা হয়। এরা নেত্রকোনা শহরে দোকান খুলে চোরাই অটোরিক্সার যন্ত্রাংশ কেনাবেচা করে। তাদের কাছ থেকে তিনটি অটোরিক্সা উদ্ধার করে কিশোরগঞ্জে আনা হয়েছে।

এর একটির মালিক সদর উপজেলার লতিবাবাদ এলাকার মৃত তৈয়ব উল্লাহর ছেলে নয়ন (২৮) বাদী হয়ে রোববার থানায় মামলা করেছেন। নয়ন গত ১৬ই ফেব্রুয়ারি দুপুরে শহরের একরামপুরে অটোরিক্সাটি রেখে শহীদী মসজিদে নামাজ পড়তে যান। ফিরে এসে দেখেন তার অটোরিক্সাটি চুরি হয়ে গেছে। রোববার তিনি থানায় গিয়ে নিজের অটোরিক্সাটি সনাক্ত করে মামলা করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ