কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কাঁদছিল ধান ক্ষেতে ফেলে রেখে যাওয়া ফুটফুটে শিশুটি


 স্টাফ রিপোর্টার | ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ১২:৩৩ | বিশেষ সংবাদ 


তাড়াইলে ধান ক্ষেতে একটি ফুটফুটে নবজাতক পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে জন্মের পর পরই উপজেলার পুরুড়া স্কুল সংলগ্ন একটি ধান ক্ষেতে শিশুটিকে ফেলে রেখে যায় মা। মায়ের উষ্ণতায় ফুলের মতোই ফুটফুটে নবজাতকটির বেড়ে ওঠার কথা থাকলেও মায়াবি চেহারার সদ্যোজাত এই শিশুটিকে জন্মের পরই দেখতে হয়েছে নিষ্ঠুরতা আর নির্মমতা।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (১৫ অক্টোবর) ভোরে উপজেলার পুরুড়া স্কুল সংলগ্ন একটি ধান ক্ষেতে নবজাতকের কান্না শুনে গ্রামের সুফিয়া খাতুন নামে এক নারী এগিয়ে যান। পরম মমতায় তিনি বাচ্চাটিকে কোলে তুলে নেন। বাড়িতে নিয়ে গিয়ে শিশুটির সেবা-শুশ্রুষা করেন।

ধান ক্ষেতে নবজাতক পাওয়ার খবরে এলাকাবাসী তার বাড়িতে ভিড় করেন। বাড়িতে নেয়ার পর থেকেই শিশুটি স্নেহ কাড়ছে সবার। ঠাঁই পাচ্ছে এক কোল থেকে আরেক কোলে।

স্থানীয় সূত্র জানায়, ভোর সাড়ে ৫টার দিকে সুফিয়া খাতুন ধান ক্ষেতে নবজাতকের কান্নার শব্দ শুনতে পান। তিনি ছুটে গিয়ে মাতৃস্নেহে কোলে তুলে নেন শিশুটিকে। নবজাতক এই ছেলে শিশুটিকে জন্মের পরই মা ফেলে রেখে গেছেন বলে এলাকাবাসী ধারণা করছেন।

এ ব্যাপারে তাড়াইল থানার ওসি মো. মুজিবুর রহমান ফেসবুকে নবজাতক শিশুটির ছবিসহ একটি স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন, পরিত্যাক্ত অবস্থায় আজ (মঙ্গলবার) ভোরে তাড়াইল থানার পুরুরা এলাকার একটি ধান ক্ষেতে এই ছেলে শিশুটি পাওয়া গেছে। এই ব্যাপারে কাহারো নিকট কোন তথ্য থাকলে তাড়াইল থানার সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর