কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে দেবরের কুপ্রস্তাবে সাড়া না দেয়ায় গৃহবধূ হত্যা

 বাজিতপুর প্রতিনিধি | ১২ মার্চ ২০১৮, সোমবার, ১২:১১ | বাজিতপুর 


বাজিতপুরে দেবরের কুপ্রস্তাবে সাড়া না দেয়ায় রেখা আক্তার (২৫) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগে থানায় মামলা হয়েছে। শনিবার দিবাগত রাতের কোন এক সময় উপজেলার কৈলাগ ইউনিয়নের রাহেলা গ্রামে ঘটনাটি ঘটে। নিহত রেখা আক্তার রাহেলা গ্রামের কাতার প্রবাসী শাহ নবী হোসেনের স্ত্রী।

এ ঘটনায় নিহত গৃহবধূর বাবা মিষ্টু মিয়া বাদী হয়ে রোববার দেবর আরজাহান, শ্বশুর কামাল উদ্দিন এবং শাশুড়ি ও ননদ এই চারজনের বিরুদ্ধে বাজিতপুর থানায় মামলা করেছেন।

পুলিশ ও পরিবার জানায়, গৃহবধূ রেখা আক্তার ও এক শিশু সন্তানকে রাহেলা গ্রামের বাড়িতে রেখে স্বামী শাহ নবী হোসেন তিন বছর আগে কাতার যান। স্বামী প্রবাসে থাকার সুযোগে দেবর আরজাহান নিয়মিত গৃহবধূ রেখা আক্তারকে কুপ্রস্তাবসহ নানা ভাবে উত্যক্ত করতো। কিন্তু গৃহবধূ রেখা কৌশলে দেবরের কুপ্রস্তাব অগ্রাহ্য করে আসছিল। দেবরের কুপ্রস্তাব ও উত্যক্তের ব্যাপারে শ্বশুর-শাশুড়ির কাছে অভিযোগ করলে শ্বশুর-শাশুড়ি সন্তানকে কোন শাসন না করে উল্টো রেখাকে গালমন্দ করতেন।

এ পরিস্থিতিতে শনিবার দিবাগত রাতের কোন এক সময় রেখা হত্যাকাণ্ডের শিকার হয়। এই হত্যাকাণ্ডকে ধামাচাপা দিতে শ্বশুরবাড়ির লোকজন বিষয়টিকে আত্মহত্যা হিসেবে প্রচার করে রেখাকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা দেন।

বাজিতপুর থানার ওসি মো. সাইফুর রহমান মজুমদার পিপিএম জানান, গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া অভিযুক্ত দেবর, ননদ ও শ্বশুর-শাশুড়ি গাঢাকা দেয়ায় তাদের গ্রেপ্তারে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর