কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইটনায় দুই জেলে নৌকার সংঘর্ষে নিহত ১, আহত ২


 স্টাফ রিপোর্টার | ২৫ ডিসেম্বর ২০১৯, বুধবার, ৪:৪৭ | ইটনা  


কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনার ধনু নদীতে ইঞ্জিনচালিত দুই জেলে নৌকার মুখোমুখি সংঘর্ষে মুখলেছ মিয়া (২৩) নামে এক জেলে নিহত হয়েছে। এছাড়া ওবায়দুর (১৮) ও মো. সৈকত ওরফে শওকত (১৯) নামে দুই জেলে গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাত সোয়া তিনটার দিকে উপজেলার বাদলা ইউনিয়নের কুর্শিঘাট এলাকার ধনু নদীতে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত মুখলেছ মিয়া বাদলা ইউনিয়নের কুর্শি নয়াবাড়ি গ্রামের শানু মিয়ার ছেলে। অন্যদিকে আহত দুইজনের মধ্যে ওবায়দুর একই ইউনিয়নের কুর্শি উত্তরপাড়া গ্রামের নূরুল ইসলামের ছেলে ও মো. সৈকত ওরফে শওকত পার্শ্ববর্তী কুর্শি বন্দেরবাড়ির রইছ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাতে ইঞ্জিনচালিত জেলে নৌকায় মোট ১০জন জেলে নিয়ে বাদলা গ্রামের দীন ইসলাম এবং মোট ১১জন জেলে নিয়ে কুর্শি উত্তরপাড়া গ্রামের ওবায়দুর ধনু নদীতে মাছ ধরতে যায়।

এক পর্যায়ে তীব্র কুয়াশার মধ্যে রাত সোয়া ৩টার দিকে কুর্শিঘাট এলাকায় দীন ইসলামের জেলে নৌকার সাথে ওবায়দুরের জেলে নৌকা মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে দীন ইসলামের জেলে নৌকা ওবায়দুরের জেলে নৌকাকে চাপা দিলে মুখলেছ মিয়া, ওবায়দুর ও মো. সৈকত ওরফে শওকত গুরুতর আহত হয় এবং নৌকাটি ডুবে যায়।

আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মুখলেছ মিয়াকে মৃত ঘোষণা করেন এবং ওবায়দুর ও মো. সৈকত ওরফে শওকতকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে বাদলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম, বাদলা ইউপি চেয়ারম্যান মো. গণি ভূঞা, ইউপি সদস্য হাফিজুল ইসলাম হাফিজ প্রমুখ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ইটনা থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর