কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে সার্বক্ষণিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার বিষয়ে কর্মশালা


 আমিনুল ইসলাম বাবুল | ২২ জানুয়ারি ২০২০, বুধবার, ৬:৫৫ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইলে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সাত দিনের ২৪ ঘন্টা  সার্বক্ষণিক স্বাভাবিক প্রসবসেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ জানুয়ারি) দুপুরে তাড়াইল উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. তারেক মাহমুদ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম ভূইঁয়া শাহীন।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক (এমসিএইচ-সার্ভিসেস) ডা. ফাহমিদা সুলতানা, কিশোরগঞ্জ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক ডা. রওশন আখতার জাহান এবং তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. মো. বদরুল হাসান রনি।

কর্মশালার আয়োজক উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় এবং ব্যবস্থাপনায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের এমসিএইচ-সার্ভিসেস ইউনিট।

কর্মশালা সঞ্চালনায় ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের মেডিকেল কর্মকর্তা (এমসিএইচ এফপি) ডা. মো. আবদুর রহমান এবং উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আনজুমান ইসলাম।

কর্মশালায় সপ্তাহের সাতদিন ২৪ ঘন্টা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাভাবিক প্রসবসেবা জোরদার করার বিষয়ে আলোকপাত করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর