কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


গুজাদিয়া শিমুলতলা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

 আমিনুল ইসলাম বাবুল | ২৮ জানুয়ারি ২০২০, মঙ্গলবার, ৮:৪২ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার গুজাদিয়া শিমুলতলা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে বিদ্যালয় চত্বরে এই বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিলের আয়োজন করে গুজাদিয়া শিমুলতলা উচ্চ বিদ্যালয়।

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মো. আবদুল জব্বার গোলাপ এর সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ও জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রফেসর ডা. আ.ন.ম নৌশাদ খান।

এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক হাজী মো. আবুল হাশেম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গুজাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা মো. আবু আনিস ফকির, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মাহফুজুর রহমান পল্টু সরকার ও তাড়াইল উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক আমিনুল ইসলাম বাবুল।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল হাশেম এর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষক মো. আবদুল আওয়াল।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সকল সদস্যবৃন্দ, স্থানীয় গণ্যমান্যবর্গ, শিক্ষক ও বিদ্যালয়ের ছয় শতাধিক শিক্ষার্থীদের সঙ্গে অভিভাবকরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ও জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রফেসর ডা. আ.ন.ম নৌশাদ খান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জানতে তাঁকে নিয়ে বেশি বেশি করে বই পড়ার আহবান জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর