কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাবার আবেদনে জেলে মাদকাসক্ত ছেলে


 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ১২ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ৭:৪৩ | বিশেষ সংবাদ 


মাদকাসক্ত ছেলের অত্যাচার সইতে না পেরে কিশোরগঞ্জের হোসেনপুরে আকরাম হোসেন নামে এক বাবা ছেলের অত্যাচার থেকে পরিত্রাণ পেতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এর কাছে আবেদন করেন।

বাবার এই আবেদনের প্রেক্ষিতে ছেলে মো. আসাদুল (২২) কে দেড় বছরের কারাদণ্ড দিয়ে জেলে পাঠিয়েছেন হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ মহি উদ্দিন।

বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ মহি উদ্দিন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। পরে তাকে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।

দণ্ডিত মো. আসাদুল হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের মেছেড়া গ্রামের আকরাম হোসেনের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, মেছেড়া গ্রামের আকরাম হোসেনের ছেলে মো. আসাদুল (২২) নেশার টাকার জন্য বাবা-মাকে প্রায়ই মারধর করত ও বাড়ির আসবাবপত্র, বাড়ি-ঘর ভাঙচুর করত।

এমন কি নেশার টাকা জোগান দিতে না পারলে পাড়া-প্রতিবেশীদেরকে পর্যন্ত অত্যাচার-নির্যাতন করতো। এ নিয়ে বড় ধরনের বিব্রতকর পরিস্থিতিতে পড়েন বাবা আকরাম হোসেন।

এ পরিস্থিতিতে বাবা আকরাম হোসেন সিদলা ইউনিয়ন পরিযদের চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিনের পরামর্শে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) ছেলের অত্যাচার থেকে পরিত্রাণ পেতে হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এর কাছে আবেদন করেন।

এই আবেদনের প্রেক্ষিতে বাড়ি থেকে আসাদুলকে আটক করা হয়।

পরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে দণ্ডবিধি ১৮৬০ এর ৩৫৫ ধারায় তাকে দেড় বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ মহি উদ্দিন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ মহি উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর