কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


দ্বিতীয় বার কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক করিমগঞ্জ থানার নাহিদ হাসান সুমন


 স্টাফ রিপোর্টার | ২৬ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ১:৫২ | বিশেষ সংবাদ 


করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত ও পুরস্কৃত হয়েছেন। জানুয়ারি (২০২০) মাসে সার্বিক কর্মদক্ষতায় মূল্যায়নের মাধ্যমে তাকে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত কিশোরগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন কে পুরস্কৃত করেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন এবার নিয়ে দ্বিতীয় বার কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন। এর আগে গত অক্টোবর (২০১৯) মাসে তিনি কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হন।

এছাড়া তিনি ২৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ঢাকা রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হয়েছেন। ঢাকা রেঞ্জ এর ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) হাবিবুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার) করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন কে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে পুরস্কৃত করেন।

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হওয়ার পর বুধবার (২৬ ফেব্রুয়ারি) তিনি কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হলেন।

চাঞ্চল্যকর মামলা তদন্ত, ওয়ারেন্ট তামিল, মাদক উদ্ধার, কমিউনিটি পুলিশিং সহ কর্মদক্ষতার স্বীকৃতি হিসেবে করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন এসব পুরস্কার পেয়েছেন।

নাহিদ হাসান সুমন ২০১৮ সালের ৬ সেপ্টেম্বর করিমগঞ্জ থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে যোগদান করেন।

যোগদানের পর থেকে তিনি মামলা তদন্ত, মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার, জুয়া বন্ধ ও জুয়াড়ি গ্রেপ্তার, আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখা, কমিউনিটি পুলিশিং কার্যক্রমসহ নানা ধরণের কাজের মাধ্যমে পেশাদারিত্ব, আন্তরিকতা ও নিষ্ঠার পরিচয় দিচ্ছেন।

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় করিমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন বলেন, এই পুরস্কার আগামী দিনে আমাকে আরো ভালো কাজ করতে অনুপ্রাণিত করবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর