কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের চিকিৎসক, জেলা ও পুলিশ প্রশাসনের জন্য কৃষিবিদ মশিউরের তিন বক্স পিপিই


 স্টাফ রিপোর্টার | ১ এপ্রিল ২০২০, বুধবার, ৪:৫৭ | বিশেষ সংবাদ 


করোনা ভাইরাস মোকাবেলায় নিজ জেলার চিকিৎসক, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের জন্য তিন বক্স পারসোনাল প্রটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) প্রদান করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন। চিকিৎসক, জেলা প্রশাসন ও পুলিশের সুরক্ষার জন্য ব্যক্তিগত উদ্যোগে এ সহায়তা প্রদান করেন তিনি।

মঙ্গলবার (৩১ মার্চ) বিকালে কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুনের পক্ষে তাঁর ফুফাতো ভাই যুবলীগ নেতা রাশেদ জাহাঙ্গীর পল্লব জেলা প্রশাসক মো. সারোয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এবং সিভিল সার্জন ডা. মো. মজিবুর রহমানের হাতে এসব পিপিই তুলে দেন।

জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী জানান, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন ব্যক্তিগত উদ্যোগে তিনটি প্রতিষ্ঠানকে তিন বক্স পিপিই তথা স্বাস্থ্য উপকরণ দিয়েছেন।

এদিকে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন এর পক্ষ থেকে হোসেনপুর উপজেলা আওয়ামী লীগ, হোসেনপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার (হোসেনপুর সার্কেল), থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), সহকারী কমিশনার (ভূমি), হাসপাতালের মেডিকেল অফিসার এবং প্রত্যেক ইউনিয়নের প্রতিনিধিদের কাছেও পিপিই ও মাস্ক হস্তান্তর করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর