কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে এমপি তৌফিকের হাত থেকে ইফতার সামগ্রী পেয়ে আপ্লুত ৩৫০ ধান কাটার শ্রমিক

 বিজয় কর রতন, মিঠামইন | ৬ মে ২০২০, বুধবার, ১১:১৭ | মিঠামইন 


দেশের বিভিন্ন জেলা থেকে মিঠামইনের হাওরে ধান কাটতে আসা ৩৫০ জন শ্রমিকের হাতে ইফতার সামগ্রী তুলে দিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের বড় ছেলে কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

বুধবার (৬ মে) বিকালে মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের ইটনা-অষ্ট্রগ্রাম অলওয়েদার সড়কের ফুলবাড়িয়া নদীর ব্রিজের পাশে আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে করোনাভাইরাসের ঝুঁকির মধ্যেও হাওরে ধান কাটতে আসায় দাওয়ালুদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তিনি তাদের হাতে হাতে ইফতার সামগ্রী তুলে দেন।

মিঠামইন উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ এর উদ্যোগে আয়োজিত এই ইফতার অনুষ্ঠানে বিরিয়ানী, মাংস, খেজুর ও পানির বোতল দিয়ে ধান কাটার শ্রমিকদের (দাওয়ালু) ইফতার করানো হয়।

রাষ্ট্রপতির ছেলে ও এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিকের হাত থেকে ইফতার সামগ্রী পেয়ে ধান কাটা শ্রমিকেরা আবেগে আপ্লুত হন।

ঢাকী ইউনিয়নে এ নিয়ে দ্বিতীয় দফায় ধান কাটার শ্রমিকদের হাতে ইফতার সামগ্রী তুলে দেয়া হয়েছে।

এ সময় অন্যান্যদের মাঝে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আছিয়া আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  প্রভাংশু সোম মহান, ওসি মো. জাকির রব্বানী, উপজেলা কৃষি কর্মকর্তা মো. রাফিউল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোল্লা খলিলুর রহমান, জেলা পরিষদের সদস্য সমীর কুমার বৈষ্ণব, ঢাকী ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান মুন্সি, মিঠামইন সদর ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট শরীফ কামাল প্রমুখসহ ঢাকী ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিঠামইন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাস পরিস্থিতিতে ঝুঁকি নিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মিঠামইনের হাওরে ধান কাটতে আসা শ্রমিকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে শুভেচ্ছা উপহার হিসেবে প্রায় দুই হাজার ধান কাটার শ্রমিককে ইফতার করানোর উদ্যোগ গ্রহণ করেন ইউএনও প্রভাংশু সোম মহান।

গত পহেলা মে তিনি হাওরে ঘুরে ঘুরে ধান কাটার শ্রমিকদের হাতে ইফতার সামগ্রী তুলে দিয়ে এই কার্যক্রম শুরু করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর