কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে নতুন করোনা শনাক্ত ৫ জনের মধ্যে ২ জন ইটনার, মোট পজেটিভ ৫৮

 আমিনুল ইসলাম বাবুল, তাড়াইল | ১০ জুন ২০২০, বুধবার, ১:১৪ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইলে নতুন করে আরো পাঁচজনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছে। এছাড়া নতুন করে তিনজন সুস্থ হয়েছেন। মঙ্গলবার (৯ জুন) রাতে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে এই তথ্য জানা গেছে।

তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. বদরুল হাসান রনি এ তথ্য নিশ্চিত করেছেন।

আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. বদরুল হাসান রনি জানান, তাড়াইল উপজেলায় শুক্রবার (৫ জুন) সংগৃহীত ২৮ জনের নমুনার মধ্যে ৫ জনের পজেটিভ এবং ২৩ জনের নেগেটিভ এসেছে।

সোমবার (৮ জুন) পর্যন্ত তাড়াইল উপজেলায় করোনা শনাক্তের সংখ্যা ছিল ৫৩ জন। মঙ্গলবার (৯ জুন) নতুন করে আরো ৫ জনের করোনা শনাক্ত হওয়ায় বর্তমানে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫৮ জনে।

তাদের মধ্যে ইতোমধ্যে ৩২ জন করোনাভাইরাস মুক্ত হয়ে সুস্থ হয়েছেন। বাকি ২৬ জন হাসপাতাল ও বাসায় আইসোলেশনে রয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলায় নতুন করোনা শনাক্ত হওয়া পাঁচজনের মধ্যে দুইজন পার্শ্ববর্তী ইটনা উপজেলার এবং তিনজন তাড়াইল উপজেলার।

নতুন করোনা শনাক্ত হওয়া পাঁচজনই পুরুষ। তাদের মধ্যে দুইজন পার্শ্ববর্তী ইটনা উপজেলার রায়টুটী ইউনিয়নের বাসিন্দা। তাদের একজনের বয়স ৫৫ বছর ও আরেকজনের বয়স ৩৮ বছর।

অন্যদিকে তাড়াইল উপজেলার করোনা শনাক্ত হওয়া তিনজনের মধ্যে দুইজন দিগদাইড় ইউনিয়নের বরুহা গ্রামের বাসিন্দা। তাদের একজনের বয়স ২২ বছর ও আরেকজনের বয়স ২১ বছর।

এছাড়া করোনা শনাক্ত হওয়া অপর ব্যক্তি তাড়াইল-সাচাইল ইউনিয়নের তাড়াইল বাজারের বাসিন্দা। সনাতন ধর্মের এই ব্যক্তির বয়স ৭২ বছর।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানিয়েছে, এ পর্যন্ত মোট ৮১২ জনের স্যাম্পল সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৪৬ জনের রিপোর্ট পেন্ডিং আছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর