কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে ধান চাল সংগ্রহে ধীরগতি, পরিদর্শনে গিয়ে অসন্তোষ এডিসি জেনারেলের

 স্টাফ রিপোর্টার | ২৪ জুন ২০২০, বুধবার, ৮:৪৭ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার সার্বিক ধান চাল সংগ্রহের অগ্রগতি মনিটরিং এ গিয়ে ধান চাল সংগ্রহের ধীরগতি দেখে অসন্তোষ প্রকাশ করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ।

বুধবার (২৪ জুন) বিকালে তিনি তাড়াইল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে তাড়াইল উপজেলার চলমান সরকারি ধান চাল সংগ্রহের অগ্রগতির সার্বিক খোঁজখবর নেন।

এ সময় তিনি উপজেলার ধান চাল সংগ্রহের সার্বিক চিত্রে অসন্তোষ প্রকাশ করেন এবং দ্রুততার সাথে নির্ধারিত সময়ের মধ্যে সরকারি ধান চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা পূরণের জন্য দিকনির্দেশনা দেন।

এর আগে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ তাড়াইল উপজেলা সমাজসেবা কার্যালয় পরিদর্শন করেন।

জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী এর নির্দেশনার প্রেক্ষিতে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ তাড়াইল উপজেলা সমাজসেবা কার্যালয় পরিদর্শন এবং ও উপজেলার সার্বিক ধান চাল সংগ্রহের অগ্রগতি মনিটরিং এর জন্য তাড়াইলে যান।

উপজেলা সমাজসেবা কার্যালয় পরিদর্শনের সময় তিনি অফিসের হাজিরা খাতা, বিভিন্ন রেজিস্টার, পত্রজারি /পত্রপ্রাপ্তি রেজিস্টার যাচাই করেন এবং পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

সকল কর্মকর্তা-কর্মচারীদের বর্তমান করোনা পরিস্থিতিতে যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে নিষ্ঠা ও আন্তরিকভাবে কাজ করা, বীর মুক্তিযোদ্ধাদের ভাতা সংক্রান্ত সকল কাজ আন্তরিকতার সাথে সম্পাদন করা, রেজিস্ট্রার সবসময় হালনাগাদ রাখা, সেবা প্রত্যাশীদের যথাযথভাবে সেবাদান, পরিদর্শনের সকল তথ্য ও প্রতিবেদন শীঘ্রই প্রেরণ করার ব্যাপারে তিনি প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন।

এ সময় তাড়াইল উপজেলা নির্বাহী অফিসার মো. তারেক মাহমুদ, সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রিয়াদ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. উবায়দুর রহমান সাহেল ও উপজেলা সমাজসেবা অফিসার মারিয়া আক্তার উপস্থিত ছিলেন।

সমাজসেবা অফিস পরিদর্শন শেষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে তাড়াইল উপজেলার চলমান সরকারি ধান চাল সংগ্রহের অগ্রগতির সার্বিক খোঁজখবর নেন।

এ সময় তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম শাহীন, তাড়াইল উপজেলা কৃষি কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, তাড়াইল উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ উপজেলার ধান চাল সংগ্রহের সাথে সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর