কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে প্যাথলজি মালিকের মৃত্যু

 আমিনুল ইসলাম বাবুল | ২৮ জুন ২০২০, রবিবার, ১:৩৬ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে করোনাভাইরাস কোভিড-১৯ উপসর্গ নিয়ে মাজহারুল হক রানা (৬৫) নামে এক প্যাথলজি মালিক ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

রোববার (২৮ জুন) সকাল সোয়া ৮টার দিকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

গত শুক্রবার (২৬ জুন) রাত ৯টার দিকে জ্বর ও প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে তিনি সেখানে ভর্তি হন। পরদিন শনিবার (২৭ জুন) তার নমুনা সংগ্রহ করা হয়। তার নমুনা পরীক্ষার রিপোর্ট পেন্ডিং রয়েছে।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মুহাম্মদ আবিদুর রহমান ভূঞা জিমি জানান, অক্সিজেন সিচুরেশন কমে যাওয়ায় শনিবার (২৭ জুন) রাতে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় রোববার (২৮ জুন) সকাল সোয়া ৮টার দিকে তিনি মারা যান।

করোনা উপসর্গ ছাড়াও তার ডায়াবেটিস ও হৃদরোগজনিত সমস্যা ছিল। নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেলে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি-না, সে সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া মাজহারুল হক রানা কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার জাওয়ার ইউনিয়নের বেলংকা গ্রামের প্রয়াত মাওলানা আবদুল হামিদ বেলংকী এর ছেলে।

তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেইটের বিপরীতে রানা প্যাথলজি নামে একটি প্যাথলজি ক্লিনিক চালাতেন মাজহারুল হক রানা।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর