কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সিরাজুল হকের ইন্তেকাল


 স্টাফ রিপোর্টার | ৩ আগস্ট ২০২০, সোমবার, ১:৪৯ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের বিশিষ্ট ঔষধ ব্যবসায়ী আলহাজ্ব মোঃ সিরাজুল হক (মধু মিয়া) ঢাকার বাংলাদেশ ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হসপিটালে সোমবার (৩ আগস্ট) সকাল ৯ টা ৪৫ মিনিটে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

পারিবারিক সূত্রে জানা গেছে, বাদ মাগরিব ঐতিহাসিক শহীদি মসজিদ প্রাঙ্গণে নামাজের জানাজা শেষে বত্রিশ গোরস্থানে তাঁকে দাফন করা হবে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল আনুমানিক ৮৬ বছর।

দীর্ঘদিন কিশোরগঞ্জে তাবলীগের সঙ্গে জড়িত আলহাজ্ব মোঃ সিরাজুল হক (মধু মিয়া) নোয়াব আলী ফার্মেসি পরবর্তীতে পিপলস ফার্মেসি এবং সর্বশেষে বিসমিল্লাহ ফার্মেসির মাধ্যমে সুনামের সঙ্গে ব্যবসায় জড়িত ছিলেন।

কিশোরগঞ্জ শহরের নিউমার্কেট, রথখলা ও বত্রিশের নানা সামাজিক ও ধর্মীয় কাজে সংশ্লিষ্ট ছিলেন তিনি। তাঁর আদিবাস জেলার কুলিয়ারচর উপজেলার লক্ষীপুর গ্রামের প্রসিদ্ধ বি.টি বাড়ি।

মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে, চার মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য ‍গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি কিশোরগঞ্জের বরিষ্ঠ চিকিৎসক, ভাষাসংগ্রামী, মুক্তিযুদ্ধের সংগঠক ও 'মাজহারুন-নূর ফাউন্ডেশন'র প্রতিষ্ঠাতা আলহাজ্ব ডা. এএ মাজহারুল হকের কনিষ্ঠ ভ্রাতা।

'মাজহারুন-নূর ফাউন্ডেশন' তাঁর মৃত্যতে গভীর শোক প্রকাশ করেছে এবং মরহুমের রুহের মাগফেরাত কামনার্থে মহান আল্লাহর কাছে দোয়া করার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর