কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইটনা-মিঠামইন-অষ্টগ্রামের ২৪ ইউনিয়নেই হতদরিদ্র নারীদের শাড়ি দিচ্ছেন এমপি তৌফিক


 স্টাফ রিপোর্টার | ৩ আগস্ট ২০২০, সোমবার, ৫:৩০ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের হাওর অধ্যুষিত তিন উপজেলা ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম নিয়ে গঠিত সংসদীয় আসন কিশোরগঞ্জ-৪। এই তিন উপজেলায় রয়েছে মোট ২৪টি ইউনিয়ন। এই আসনের টানা তিনবারের সংসদ সদস্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক।

নিজ সংসদীয় আসনের হতদরিদ্রদের কথা চিন্তা করে হতদরিদ্র পরিবারের নারীদের মাঝে শাড়ি বিতরণ করছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

মোট ২৪টি ইউনিয়নের প্রতিটিতেই তিনি আলাদাভাবে হতদরিদ্র নারীদের জন্য উপহার হিসেবে শাড়ি পৌঁছে দিচ্ছেন।

সোমবার (৩ আগস্ট) দুপুরে সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ইটনা উপজেলার নয়টি ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে বিতরণের জন্য ১৫৭৫টি শাড়ি উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মীদের হাতে তুলে দেন। পরে নেতাকর্মীরা ইউনিয়ন ও ওয়ার্ডের হতদরিদ্রদের হাতে এসব শাড়ি তুলে দেন।

সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, ইটনা-মিঠামইন-অষ্টগ্রামের ২৪টি ইউনিয়নে মোট ৪ হাজার ২শ’ টি শাড়ি বিতরণ করা শুরু হয়েছে । আজ (সোমবার, ৩ আগস্ট) ইটনা উপজেলা থেকে এসব শাড়ি বিতরণ শুরু করা হয়েছে।

ইটনা উপজেলায় শাড়ি বিতরণের সময় ইটনা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন, সিনিয়র সহ-সভাপতি ওমর ফারুক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন খসরু ঠাকুর প্রমুখসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর