কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জুম সভায় বঙ্গবন্ধুকে স্মরণ

 স্টাফ রিপোর্টার | ১৫ আগস্ট ২০২০, শনিবার, ৮:০৪ | বিশেষ সংবাদ 


স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কিশোরগঞ্জে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ আগস্ট) বেলা ১১টায় জেলা প্রশাসনের আয়োজনে জুম অ্যাপের মাধ্যমে অনলাইনে এ সভা হয়।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে যুক্ত হন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নুর লিপি।

সভায় বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আসাদ উল্লাহ প্রমুখ।

জুম অ্যাপের এই সভায় জেলার বিভিন্ন সরকারি দপ্তর ও বিভাগের প্রধান, জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, জেলা মহিলা লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

সভায় দেশ বিনির্মাণে বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুর জীবনের আত্মত্যাগের বর্ণনা, স্মরণ ও তাঁর জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর