কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ছয় উপজেলার মণ্ডপ কমিটির সাথে দুর্গাপূজা নিয়ে ভৈরবে র‌্যাবের মতবিনিময়

 স্টাফ রিপোর্টার | ৭ অক্টোবর ২০২০, বুধবার, ১০:৫৯ | বিশেষ সংবাদ 


শারদীয় দুর্গাপূজাকে সামনে রেখে কিশোরগঞ্জ জেলার ছয়টি উপজেলায় সুষ্ঠু ও সুন্দরভাবে পূজা উদযাপনের লক্ষ্যে বিভিন্ন পূজা মণ্ডপ কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

বুধবার (৭ অক্টোবর) সিপিসি-৩, ভৈরব র‌্যাব ক্যাম্পের অফিস কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

মতবিনিময় সভায় জেলার ভৈরব, বাজিতপুর, কুলিয়ারচর, কটিয়াদী, অষ্টগ্রাম ও নিকলী এই ছয় উপজেলার পূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ অংশ নেন।

মতবিনিময় সভায় পূজামণ্ডপের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে বিভিন্ন প্রসঙ্গে আলোচনা অনুষ্ঠিত হয়।

পূজামণ্ডপের সার্বিক নিরাপত্তার বিষয়ে ও করোনা কালীন সময়ে স্বাস্থ্য বিধি মেনে দূরত্ব বজায় রেখে এবং শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সরকারের প্রদত্ত বিশেষ নির্দেশনাবলী মেনে পূজা উৎসব পালনের পরামর্শ প্রদান করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, আসন্ন দুর্গাপূজাকে ঘিরে কেউ যাতে কোন প্রকার নাশকতা, হামলা, ইভটিজিংসহ কোন ধরণের বিশৃংখল পরিবেশ সৃষ্টি করতে না পারে, সে জন্য র‌্যাবের পোষাকধারী দল ও সাদা পোষাকধারী দল তৎপর রয়েছে। দুর্গাপূজা সুষ্ঠুভাবে আয়োজনের জন্য সকল গোয়েন্দা নজরদারী অব্যাহত রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর