kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

পাগলীর সেই শিশুকন্যা ব্যবসায়ী দম্পতির কোলে



 অজিত দত্ত, অষ্টগ্রাম প্রতিনিধি | ১৩ এপ্রিল ২০১৮, শুক্রবার, ১২:৫৬ | অষ্টগ্রাম 


অষ্টগ্রামের সেই নাম-ঠিকানাহীন মানসিক ভারসাম্যহীন নারীর ফুটফুটে শিশুকন্যাটিকে দত্তক নিয়েছেন এক নিঃসন্তান দম্পতি। বৃহস্পতিবার (১২ এপ্রিল) দুপুরে আনুষ্ঠানিকভাবে তিন দিন বয়সী শিশুটিকে তুলে দেয়া হয় তার নতুন বাবা-মা এর কোলে। এর আগে উপজেলা শিশু কল্যাণ বোর্ড শিশুটির নাম রাখে ‘পূর্বাশা’। পরে কাগজপত্র করে পূর্বাশা’কে হস্তান্তর করা হয় গাজীপুর সদর উপজেলার নাউজুর গ্রামের ব্যবসায়ী আবুল হোসেন ও নেকবানু দম্পতির হাতে।

এ সময় অষ্টগ্রাম থানার অফিসার ইন চার্জ (ওসি) কামরুল ইসলাম মোল্যা, উপজেলা সমাজসেবা অফিসার মো. শামীমুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সালুয়া ঠাকুর, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছা. রোকসানা বিলকিস, পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কাছেদ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

অষ্টগ্রাম উপজেলার পূর্ব অষ্টগ্রামে আশ্রিত মানসিক ভারসাম্যহীন ওই নারী মঙ্গলবার সকালে ফুটফুটে এই কন্যা সন্তানটির জন্ম দেন। মানসিক ভারসাম্যহীন এই নারীর সন্তান হওয়ার খবর গণমাধ্যমে প্রচারিত হলে দেশ-বিদেশ থেকে অনেকে শিশুটিকে দত্তক নেয়ার জন্য আগ্রহ প্রকাশ করেন।

সার্বিক দিক বিবেচনা করে উপজেলা শিশু কল্যাণ বোর্ড শিশুটিকে গাজীপুর সদর উপজেলার নাউজুর গ্রামের ব্যবসায়ী আবুল হোসেন ও নেকবানু দম্পতির হাতে তুলে দেয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেয়। সে অনুযায়ী বৃহস্পতিবার দুপুরে শিশুটিকে ওই দম্পত্তির কাছে হস্তান্তর করা হয়।

এ সংক্রান্ত খবর: অষ্টগ্রামে সেই পাগলীটা মা হয়েছে, বাবার খবর জানে না কেউ




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ