কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়


 স্টাফ রিপোর্টার | ৪ জানুয়ারি ২০২১, সোমবার, ৭:৪০ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে জেলা পর্যায়ের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবযোগদানকৃত জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। সোমবার (৪ জানুয়ারি) বিকালে কালেক্টরেট সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম জেলা পর্যায়ে কর্মরত বিভিন্ন গণমাধ্যমকর্মীদের সাথে পরিচিত হন এবং জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালনকালে সাংবাদিকদের সহযোগিতা ও পরামর্শ কামনা করেন।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বঙ্গবন্ধু স্যাটেলাইট, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প এবং পদ্মা সেতুসহ সরকারের বেশ কয়েকটি মেগা প্রকল্পের উদাহরণ দিয়ে উন্নয়ন-অগ্রগতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবিস্মরণীয় নেতৃত্বের প্রশংসা করেন এবং জেলা হিসেবে কিশোরগঞ্জের গুরুত্বের বিষয়টি তুলে ধরেন।

সভায় উপস্থিত সাংবাদিক ও নেতৃবৃন্দ নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং পেশাগত দায়িত্ব পালনে জেলা প্রশাসকের আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করেন।

মতবিনিময় সভা সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল মাসউদ।

এতে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম মোস্তফা প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, রোববার (৩ জানুয়ারি) সকালে কিশোরগঞ্জের জেলা প্রশাসক হিসেবে মোহাম্মদ শামীম আলম আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন।

সর্বশেষ তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক (উপসচিব) হিসেবে দায়িত্ব পালন করেন। গত ১৪ ডিসেম্বর তাঁকে কিশোরগঞ্জের জেলা প্রশাসক হিসেবে নিয়োগের প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বিসিএস ২২ ব্যাচের কর্মকর্তা।

তিনি টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার গর্বিত সন্তান।

জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের বক্তব্যের ভিডিও:




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর