কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হাওরে তিন বন্ধুর মোটর সাইকেল ট্যুর, দুর্ঘটনায় একজন নিহত, আরেকজন আশঙ্কাজনক


 হাবিবুর রহমান বিপ্লব | ২৩ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার, ১২:০৭ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের হাওরে অলওয়েদার সড়কে তিন বন্ধু মিলে মোটর সাইকেল নিয়ে ঘুরতে গিয়ে সড়কের পাশে পড়ে থাকা লরির সঙ্গে সংঘর্ষে আবু হুযাইফা (১৬) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে।

এছাড়া মোটর সাইকেলের চালকের আসনে থাকা রনি (১৭) নামে আরেকজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

তিন বন্ধুর মধ্যে অপরজনের নাম জাকির (১৭)। সে আহত হলেও তার অবস্থা ততোটা গুরুতর নয় বলে জানা গেছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকালে ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অলওয়েদার সড়কে অষ্টগ্রাম উপজেলার ভাতশালা ব্রীজ এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত আবু হুযাইফা জেলার করিমগঞ্জ উপজেলার দেহুন্দা ইউনিয়নের ভাটিয়া বাজার (সাকুয়া) এলাকার সাজু মিয়ার ছেলে। সে স্থানীয় ভাটিয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী।

অন্যদিকে গুরুতর আহত রনি ভাটিয়া গাংপাড়ার কাঞ্চন মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, তিন বন্ধু আবু হুযাইফা, রনি ও জাকির মিলে একটি এপাচি ১৬০ মোটর সাইকেলে করে সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অলওয়েদার সড়কে ঘুরতে বের হয়।

বিকাল ৪টার দিকে অষ্টগ্রাম উপজেলার ভাতশালা ব্রীজ এলাকা অতিক্রম করার সময় মোটর সাইকেলটির সড়কের পাশে পড়ে থাকা একটি লরির সাথে সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী আবু হুযাইফার মৃত্যু হয়। এছাড়া মোটর সাইকেল চালক রনি ও অপর আরোহী জাকির আহত হয়।

তাদের মধ্যে রনির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে জাকিরকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অষ্টগ্রাম থানার ওসি মো. কামরুল ইসলাম মোল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত আবু হুযাইফার লাশ জেলা প্রশাসকের অনুমতি সাপেক্ষে বিনা ময়নাতদন্তে পরিবারের নিকট হস্তান্তরের প্রক্রিয়া চলছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর