কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ছিনতাই ঠেকাতে গিয়ে দুই তরুণ গুরুতর আহত, তিন ছিনতাইকারী গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ১১ জুলাই ২০২১, রবিবার, ৮:০৯ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে মোবাইল ফোন ছিনতাই ঠেকাতে গিয়ে ছিনতাইকারীদের চাপাতির আঘাতে শাহরিয়া (২০) ও মো. আরিফ (১৯) নামে দুই তরুণ গুরুতর আহত হয়েছে। এ সময় স্থানীয় জনতা মোটর সাইকেল ও চাপাতিসহ তিন ছিনতাইকারী হৃদয় (২২), নাঈম (২০) ও রনি (২৫) কে আটক করে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

শনিবার (১০ জুলাই) দিবাগত মধ্যরাতে কিশোরগঞ্জ সদর উপজেলার মূলসতাল এলাকায় চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে।

ছিনতাইকারীদের চাপাতির আঘাতে গুরুতর আহত দুই তরুণকে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তাদের মধ্যে শাহরিয়া মূল সতাল এলাকার আবু বাক্কারের ছেলে এবং মো. আরিফ একই এলাকার নূরুল্লাহর ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাই।

অন্যদিকে গণপিটুনীতে আহত তিন ছিনতাইকারীকে পুলিশ হেফাজতে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তাদের মধ্যে হৃদয় জেলার কটিয়াদী উপজেলার ধূলদিয়া বাজার কুতুবপুর এলাকার মৃত আব্দুল কাদিরের ছেলে, নাঈম কিশোরগঞ্জ সদর উপজেলার মনাকর্ষা গ্রামের শাহাবুদ্দিনের ছেলে এবং রনি ময়মনসিংহের ময়লাকান্দা এলাকার সোহেলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার (১০ জুলাই) রাতে শাহরিয়া বাড়ি সংলগ্ন পাকা রাস্তার পাশে বসে মোবাইলে গেইম খেলছিল। রাত ১২টা ১০মিনিটের দিকে একটি নম্বরবিহীন মোটর সাইকেলে করে হৃদয়, নাঈম ও রনি এই তিন ছিনতাইকারী সেখানে গিয়ে তার মোবাইল ফোনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

এ সময় শাহরিয়া বাধা দিলে তার পিঠে ছিনতাইকারীরা চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে গুরুতর আহত করে।

এতে শাহরিয়া আর্তচিৎকার শুরু করলে তার চাচাতো ভাই আরিফ এগিয়ে গেলে তাকেও ছিনতাইকারীরা চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

তাদের ডাকচিৎকারে এলাকাবাসী এগিয়ে গিয়ে মোটর সাইকেলসহ তিন ছিনতাইকারীকে আটক করে গণপিটুনী দেয়। এতে ঘটনাস্থলে দুই ছিনতাইকারী নাঈম ও রনি অজ্ঞান হয়ে লুটিয়ে পড়ে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের হেফাজতে নিয়ে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

অন্যদিকে ছিনতাইকারীদের আঘাতে গুরুতর আহত দুই তরুণ শাহরিয়া ও আরিফকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তারা সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, এ ব্যাপারে আহত দুই তরুণের চাচা শফিকুল বাদী হয়ে রোববার (১১ জুলাই) থানায় মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর