কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা, কলেজ ছাত্র গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ৬ আগস্ট ২০২১, শুক্রবার, ৭:৩৯ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে মোবাইল ফোন ফেরৎ দেওয়াকে কেন্দ্র করে বিরোধের জের ধরে স্কুল ছাত্র ফারহান হাসান জয় (১৫) হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত কলেজ ছাত্র মারুফ ইবনে আজহার ওরফে মাহিম (২০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৬ আগস্ট) ভোর ৪টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই নতুন বাজার এলাকার নানার বাড়ির সামনে থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর নির্দেশনায় কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম এর নেতৃত্বে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. মোখলেসুর রহমান, পুলিশ পরিদর্শক জয়নাল আবেদীন, এসআই আলমাস আল রাজী ও সঙ্গীয় ফোর্স এই গ্রেপ্তার অভিযানে অংশ নেন।

অভিযুক্ত মারুফ ইবনে আজহার ওরফে মাহিম শহরের হারুয়া মানিক ফকির গলির আজহারুল হক বকুলের ছেলে এবং জেলার পাকুন্দিয়া উপজেলার একটি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

অন্যদিকে নিহত ফারহান হাসান জয় শহরের হারুয়া মানিক ফকির গলির জয়নাল আবেদীনের ছেলে এবং শহরের হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

এদিকে জয় হত্যাকাণ্ডের ঘটনায় শুক্রবার (৬ আগস্ট) দুপুরে নিহতের পিতা জয়নাল আবেদীন বাদী হয়ে মারুফ ইবনে আজহার ওরফে মাহিমকে আসামি করে হত্যা মামলা (নং-৯, তারিখ-৬/৮/২০২১) দায়ের করেছেন।

নিহত জয় অভিযুক্ত মাহিমের মোবাইল ফোন নিয়ে ফেরৎ দিতে টালবাহানা করলে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সন্ধ্যা সোয়া ৭টার দিকে কলেজ-ফিসারি লিংক রোডে কথা কাটাকাটির এক পর্যায়ে মাহিম ছোরা দিয়ে জয়ের পেট ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। এতে জয়ের পেটের ভুরি বের হয়ে যায় এবং গুরুতর আহত অবস্থায় সে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে।

পথচারী ও স্থানীয়রা জয়কে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাত সাড়ে ৯টার দিকে সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত মারুফ ইবনে আজহার ওরফে মাহিমকে গ্রেপ্তার এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ফোল্ডার চাকুটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর