কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মেয়র পারভেজের পিতার মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

 স্টাফ রিপোর্টার | ১৮ আগস্ট ২০২১, বুধবার, ৮:০৫ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ পৌরসভার টানা দুইবারের মেয়র মাহমুদ পারভেজের পিতা, সাবেক পৌর কমিশনার, ক্রীড়া সংগঠক ও সমাজসেবক আব্দুস সোবহান চাম্পা মিয়ার মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এক শোক বার্তায় রাষ্ট্রপতি মরহুমের রুহের মাগফিরাত কমনা করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বুধবার (১৮ আগস্ট) বেলা ১১টা ৫০ মিনিটে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সোবহান চাম্পা মিয়া মারা যান। তার বয়স হয়েছিল ৯৩ বছর।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাদ মাগরিব শহরের ঐতিহাসিক শহীদী মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে শোলাকিয়া বাগে জান্নাত কবরস্থানে দাফন করা হয়।

এছাড়াও তাঁর মৃত্যুতে কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক এম.এ আফজল, জেলা আইনজীবী সমিতির সভাপতি পিপি শাহ আজিজুল হক, বিসিবি পরিচালক ও জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন সহ বিশিষ্টজনরা শোক ও সমবেদনা জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর