কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে এসে গণধর্ষণের শিকার চাঁদপুরের গৃহবধূ, গ্রেপ্তার ২

 স্টাফ রিপোর্টার | ২৪ আগস্ট ২০২১, মঙ্গলবার, ৮:০৭ | বিশেষ সংবাদ 


পূর্ব পরিচিতের সাথে কিশোরগঞ্জে এসে গণধর্ষণের শিকার হয়েছেন চাঁদপুরের এক গৃহবধূ (২০)। এ ঘটনায় পুলিশ রাকিব (২০) ও রুবেল (২৪) নামে দুই অভিযুক্তকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে। সোমবার (২৩ আগস্ট) ভোররাত ২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার গাইটাল নামাপাড়া জামতলা মোড়ে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় মঙ্গলবার (২৪ আগস্ট) গৃহবধূর মামা বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় গ্রেপ্তারকৃত রাকিব ও রুবেলসহ চারজনকে আসামি করে মামলা দায়ের (নং-৩৫) করেছেন। মামলার অপর দুই আসামি হচ্ছে, রিয়াদ (২৫) ও সানি (৪০)।

আসামিদের মধ্যে রাকিব ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার বালিপাড়া গ্রামের মো. হাসমত আলীর ছেলে, রুবেল কিশোরগঞ্জ শহরের গাইটাল মুরাদ পেট্রোল পাম্প এলাকার রমজান মিয়ার ছেলে রিয়াদ কিশোরগঞ্জ সদরের গাইটাল নামপাড়া এলাকার সুরুজ মিয়ার ছেলে এবং সানি সদর উপজেলার পুরান বৌলাই সাহেব বাড়ি এলাকার মৃত জমশেদ মিয়ার ছেলে।

মামলার এজাহারে বলা হয়, চাঁদপুরের ওই গৃহবধূ সম্প্রতি ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার ডাংরী গ্রামের বাবার বাড়িতে বেড়াতে এসেছিলেন। চাঁদপুরের স্বামীর বাড়িতে যাওয়ার জন্য গৃহবধূ রোববার (২২ আগস্ট) সকালে বাবার বাড়ি থেকে রওনা হন।

নান্দাইল চৌরাস্তায় গিয়ে পরিচিত এক সিএনজিচালকের সাথে দেখা হলে তার সিএনজি দিয়ে সারাদিন ঘোরাফেরা করেন। পরে সন্ধ্যায় অন্য একটি গাড়িতে তারা কিশোরগঞ্জে আসেন।

পরে রাত সোয়া ১২টার দিকে নান্দাইল চৌরাস্তায় যাওয়ার জন্য কিশোরগঞ্জ শহরতলীর বড়পুল এলাকা থেকে তারা পূর্ব পরিচিত আরেক সিএনজিচালকের সিএনজিতে ওঠেন।

সেখানে রওনা হওয়ার আগে গাইটাল বাসস্ট্যান্ডে গিয়ে গৃহবধূকে সিএনজিতে রেখে দুইজন হোটেলে নাস্তা করতে যান।

রাত ১টার দিকে গৃহবধূকে একা সিএনজিতে বসে থাকতে দেখে রাকিব, রুবেল, রিয়াদ ও সানি সেখানে গিয়ে এলোমেলো কথা বলতে থাকে।

এ পরিস্থিতিতে গৃহবধূর সাথে থাকা পরিচিত দুইজন এগিয়ে গেলে তাদের সঙ্গে কথা কাটাকাটির ঘটনা ঘটে।

তখন তারা গৃহবধূর সাথে আসা পরিচিতজনকে মারপিট করে এবং সিএনজি চালককে ভয় দেখিয়ে তার সিএনজিতে করে গৃহবধূকে গাইটাল নামাপাড়া জামতলা মোড়ের একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে রিয়াদ ও সানি গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে।

সেখান থেকে সিএনজি নিয়ে চালক দ্রুত কাটাবাড়িয়া এলাকায় গিয়ে টহলরত পুলিশ সদস্যদের ঘটনাটি জানান।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, ধর্ষণের খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে এবং রাকিব ও রুবেল এই দুইজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের জন্যও পুলিশ কাজ করছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর