কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পরকীয়ার ঘটনা জানিয়ে দেয়ার জের, নিকলীতে বাড়ি থেকে তুলে নিয়ে বন্ধুকে ছুরি মেরে হত্যা

 স্টাফ রিপোর্টার | ২৭ মে ২০২২, শুক্রবার, ১২:২০ | নিকলী  


কিশোরগঞ্জের নিকলীতে বাড়ি থেকে তুলে নিয়ে এক তরুণকে সবার সামনে ছুরি মেরে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৫ মে) রাত পৌনে নয়টার দিকে উপজেলা সদরের ষাইটধার গ্রামের গৌরাঙ্গ সাহার পুকুর পাড়ে (তালাবপাড়) এ ঘটনা ঘটে।

নিহত তরুণের নাম মো: তুষার (২৩)। তিনি ষাইটধার গ্রামের আসাদ আহম্মদ ওরফে আসাব উদ্দিনের ছেলে। তিনি ঢাকায় একটি কোম্পানীর সেলসম্যান হিসেবে কাজ করতেন।

এ ঘটনায় মূল অভিযুক্তসহ ছয়জনকে বুধবার (২৫ মে) রাতেই আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, এক বন্ধু আরেক বন্ধুর পরকিয়া-প্রেমের কথা জানিয়ে দেয়ার জেরে হাতাহাতির ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে।

আটক মূল অভিযুক্তের নাম মো: সাগর (২৭)। তিনি নিহতের বন্ধু এবং ষাইটধার গ্রামের সুরুজ আলীর ছেলে। আটক বাকিদের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, বুধবার (২৫ মে) রাতে বাড়ির উঠোন থেকে তুষারকে ধরে নিয়ে যায় সাগর ও তার সহযোগীরা।

একপর্যায়ে বাড়ির পূর্ব দিকে পুকুর পাড়ে সবার সামনে ছুরি বের করে তুষারের পেটের বাঁ পাশে বসিয়ে দেয় সাগর। এতে নাড়ি-ভুড়ি বের হয়ে যায় তুষারের।

রক্তাক্ত অবস্থায় নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানান, নিহত তুষার ও মূল অভিযুক্ত সাগর একই সাথে চলাফেরা করতেন। দুজন ঘনিষ্ঠ বন্ধু। সাগর বিবাহিত। তিনি তার বৈবাহিক অবস্থা গোপন রেখে এক মেয়ের সাথে পরকীয়া করতেন। তুষার মেয়েটিকে বিষয়টি জানিয়ে দেন।

এ নিয়ে গত রমজান মাসে দুজনের মধ্যে তর্কাতর্কি এবং এক পর্যায়ে হাতাহাতি হয়।

এ ঘটনার পর তুষারের পরিবার তাকে ঢাকায় পাঠিয়ে দেয়। বুধবার (২৫ মে) ফুফাতো বোনের মৃত্যুর খবরে তার জানাজা পড়তে বাড়িতে আসেন তুষার।

রাতে সাগর ও তার সহযোগীরা তুষারকে বাড়ি থেকে ধরে নিয়ে পুকুর পাড়ে গিয়ে ছুরিকাঘাত করে।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মনসুর আলী আরিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরকীয়ার কথা জানিয়ে দেয়ায় পরবর্তীতে হাতাহাতির জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে সাগরসহ পাঁচজনকে আটক করেছে।

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। তুষারের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর