কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে ২৪৩ বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ২ অক্টোবর ২০২২, রবিবার, ৩:১৯ | বাজিতপুর 


কিশোরগঞ্জের বাজিতপুর থানা পুলিশ মাদক বিরোধী এক বিশেষ অভিযান পরিচালনা করে ২৪৩ বোতল বিদেশী মদসহ বাধন ওরফে বাঘা (৩০) ও হৃদয় মিয়া (২২) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

শনিবার (১ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের শাহপুর চেংগাহাটি গ্রামের এমপি ঘাটে পুলিশ অভিযান পরিচালনা করে তাদের এসব বিদেশী মদসহ গ্রেপ্তার করে।

বিদেশী মদসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে বাধন ওরফে বাঘা উপজেলার পাটুলী দাসপাড়া গ্রামের মো. আলাল ওরফে আলাউদ্দিনের ছেলে এবং হৃদয় মিয়া পাটুলী হুমাইপুরহাটির সুজন মিয়ার ছেলে।

বাজিতপুর থানার ওসি মুহাম্মদ শফিকুল ইসলামের নেতৃত্বে এসআই মো. শাহীন সরদার, এএসআই মো. আজিজুল সিকদার এবং কনস্টেবল শরিফ খন্দকার, কনস্টেবল মোহাম্মদ আলী ও কনস্টেবল জসিম উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স এই গ্রেপ্তার অভিযান পরিচালনা করেন।

বাজিতপুর থানার ওসি মুহাম্মদ শফিকুল ইসলাম বিষয়টি কিশোরগঞ্জ নিউজকে নিশ্চিত করে জানান, বাধন ওরফে বাঘা ও হৃদয় মিয়া উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১ অক্টোবর) দিবাগত রাত পৌনে ১০টার দিকে উপজেলার দিঘীরপাড় ইউনিয়নের শাহপুর চেংগাহাটি গ্রামের এমপি ঘাটে পুলিশ অভিযান পরিচালনা করে।

এ সময় ২৪৩ বোতল বিদেশী মদসহ বাধন ওরফে বাঘা ও হৃদয় মিয়াকে গ্রেপ্তার করা হয়। এছাড়া তাদের সঙ্গে থাকা নিলয় (১৯) দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে গ্রেপ্তার হওয়া বাধন ওরফে বাঘা ও হৃদয় মিয়া এবং পালিয়ে যাওয়া নিলয় এই তিনজনের বিরুদ্ধে বাজিতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর