কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শুদ্ধি অভিযান জোরদার, নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে কিশোরগঞ্জে মানববন্ধন

 স্টাফ রিপোর্টার | ২৩ নভেম্বর ২০১৯, শনিবার, ৪:১৩ | বিশেষ সংবাদ 


চলমান শুদ্ধি অভিযানকে আরো জোরদার, শিক্ষা প্রতিষ্ঠানে অরাজকতা বন্ধ, পিয়াজ-চালসহ নিত্যপণ্যের দাম কমানো এবং গ্যাস-বিদ্যুতের মূল্য না বাড়ানোর দাবিতে কিশোরগঞ্জে গণতন্ত্রী পার্টির উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (২৩ নভেম্বর) বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত ঘণ্টাব্যাপী শহরের গৌরাঙ্গবাজারের স্টেশন রোডে এই কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে জেলার বিভিন্ন উপজেলার দলীয় নেতাকর্মীরা ছাড়াও নানা শ্রেণি-পেশার লোকজন অংশ নেন।

কর্মসূচি চলাকালে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি সিনিয়র আইনজীবী ভূপেন্দ্র ভৌমিক দোলন।

এতে গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরাফত আলী হীরা, প্রেসিডিয়াম সদস্য মাহতাব উদ্দিন, সম্পাদকম-লীর সদস্য আনিসুর রহমান কচি, জেলা গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গাজী এনায়েতুর রহমান, সহ-সভাপতি গিয়াস উদ্দিন মিল্কী, সহ-সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন সুধা, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট অনুপম দেবনাথ, কিশোরগঞ্জ সদর উপজেলা গণতন্ত্রী পার্টির সভাপতি ডা. স্বপন ভৌমিক প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে শুরু হওয়া শুদ্ধি অভিযানকে সফল করতে হবে উল্লেখ করে অভিযানকে সমাজের সর্বস্তরে আরো জোরদার করার দাবি জানান।

এছাড়া পিয়াজ-চালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম কমানোর মাধ্যমে জনজীবনে স্বস্তি ফিরিয়ে আনার দাবিও জানান বক্তারা।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর