কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাসের ধাক্কায় ছিটকে পড়ার পর ট্রাক চাপা দেয় মরিয়ম নেছাকে

 স্টাফ রিপোর্টার | ২২ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৪:০০ | বিশেষ সংবাদ 


মুক্তিযোদ্ধা স্বামী এবিএম আলাউদ্দিনের মোটর সাইকেলের পিছনে বসে কিশোরগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে যাচ্ছিলেন স্ত্রী মরিয়ম নেছা (৫৭)। পাসপোর্ট অফিসের অনতিদূরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে কিশোরগঞ্জ সদর উপজেলার বড়পুল হিমু পেট্রোল পাম্প এলাকায় বাসের ধাক্কায় মোটর সাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে যান মরিয়ম নেছা।

মুহূর্তেই একটি ট্রাক চাপা দেয় তাকে। এতে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন মরিয়ম নেছা। নিভে যায় পাসপোর্ট করে হজে যাওয়ার তাঁর স্বপ্ন।

রোববার (২২ ডিসেম্বর) সকাল সোয়া ১১টার দিকে ঘটে এই মর্মান্তিক ‍দুর্ঘটনা। নিহত মরিয়ম নেছা জেলার কটিয়াদী উপজেলার আদমপুর গ্রামের মুক্তিযোদ্ধা এবিএম আলাউদ্দিনের স্ত্রী।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মুক্তিযোদ্ধা এবিএম আলাউদ্দিন সস্ত্রীক হজে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এ জন্যে পাসপোর্ট করতে স্বামী-স্ত্রী একসঙ্গে পাসপোর্ট অফিসে যাওয়ার পরিকল্পনা করেন।

পরিকল্পনা অনুযায়ী রোববার (২২ ডিসেম্বর) সকালে আদমপুর গ্রামের বাড়ি থেকে মোটর সাইকেলযোগে মুক্তিযোদ্ধা এবিএম আলাউদ্দিন এবং তার স্ত্রী মরিয়ম নেছা পাসপোর্ট করার জন্য কিশোরগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে রওনা হন।

পথে বেলা সোয়া ১১টার দিকে পাসপোর্ট অফিসের অনতিদূরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে কিশোরগঞ্জ সদর উপজেলার বড়পুল হিমু পেট্রোল পাম্প এলাকায় একটি বাসের ধাক্কায় মোটর সাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে যান মরিয়ম নেছা।

তখন পেছন থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর